Logo
Logo
×

রাজনীতি

আশা করি জনগণ আমাকে ভোট দেবেন: শেরীফা কাদের

Icon

উত্তরা পশ্চিম (ঢাকা) প্রতিনিধি

প্রকাশ: ২৪ ডিসেম্বর ২০২৩, ১০:৫৩ পিএম

আশা করি জনগণ আমাকে ভোট দেবেন: শেরীফা কাদের

আমি আশা করি জনগণ আমাকে ভোট দেবেন। আমরা জনগণের রায় নিয়ে আসতে চাই। জনগণ যাকে ভোট দেবে তিনিই নির্বাচিত হতে পারবেন। 

এসব কথা বলেছেন- ঢাকা-১৮ আসনে জাতীয় পার্টির মনোনীত ও মহাজোট সমর্থিত লাঙ্গল প্রতীকের হেভিওয়েট প্রার্থী শেরীফা কাদের। 

রোববার দুপুরে রাজধানীর উত্তরার বিএনএস সেন্টার এলাকায় এক নির্বাচনি প্রচারণা ও গণসংযোগ চলাকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

শেরীফা কাদের বলেন, আমার স্বপ্ন আছে এখানে একটা সরকারি লাইব্রেরি করা। যেখানে মানুষ বিনাখরচে পড়াশোনা করে আলোকিত মানুষ হবেন। সেই সাথে এ অঞ্চলে আমি একটি ভালো সরকারি হাসপাতাল করতে চাই। 

এ সময়ে এসেও ঢাকা-১৮ আসনের রাস্তাঘাটের অবস্থা খুবই খারাপ মন্তব্য করে শেরীফা কাদের বলেন, এখানকার সাত থানার মধ্যে পাঁচটার রোডের অবস্থা খুবই খারাপ। রাস্তাঘাট একেবারেই ভাঙ্গা। এখন শুকনো মৌসুম তারপরও রাস্তাঘাটে পানি আছে। বর্ষার সময়তো তাদের অবস্থা খুবই খারাপ হয়। আমি নির্বাচিত হলে এ সমস্যা সমাধানের জন্য কাজ করব।

এলাকার কিশোর গ্যাং কালচারের কথা উল্লেখ করে তিনি বলেন, মাদকের কারণে বাচ্চারা নষ্ট হচ্ছে, কিশোর গ্যাং তৈরি হচ্ছে। তাদের জন্য পর্যাপ্ত খেলার মাঠ প্রয়োজন আছে। সাংস্কৃতিক কর্মকাণ্ডের মাধ্যমে তরুণদের সুন্দর পথে আনার চেষ্টা করব।

সংসদ সদস্য নির্বাচিত হতে পারলে ঢাকা-১৮ আসনের হতদরিদ্র জনগোষ্ঠী, পথশিশু ও তৃতীয় লিঙ্গের মানুষদের ভাগ্য উন্নয়নে কাজ করবেন বলেও জানান লাঙ্গল প্রতীকের ভোটপ্রার্থী শেরীফা কাদের। পরে উত্তরার মাসকট প্লাজা, নর্থ টাওয়ার ও বিএনএস সেন্টারসহ উত্তরা ৭ নম্বর সেক্টরের বিভিন্ন অলিগলিতে ব্যাপক গণসংযোগ করেন তিনি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম