Logo
Logo
×

রাজনীতি

পাবনা জেলা বিএনপির সমন্বয়ক শিমুল বিশ্বাস

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ১১ ডিসেম্বর ২০২৩, ১০:৫৪ পিএম

পাবনা জেলা বিএনপির সমন্বয়ক শিমুল বিশ্বাস

চলমান আন্দোলন আরও বেগবান করতে বিভিন্ন সাংগঠনিক জেলায় সমন্বয়কের দায়িত্ব দিচ্ছে বিএনপি। পাশাপাশি শীর্ষ পদে থাকা নেতারা কারাবন্দি থাকায় সেখানে নতুন দায়িত্বও দিচ্ছে দলটি। 

বরিশাল মহানগরের যুগ্ম-আহ্বায়ক অ্যাডভোকেট জিয়াউদ্দিন শিকদারকে ভারপ্রাপ্ত আহ্বায়ক এবং চেয়ারপারসনের বিশেষ সহকারী অ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাসকে পাবনা জেলা সমন্বয়কের দায়িত্ব দিয়েছে। সোমবার দলের সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত পৃথক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়। 

এতে বলা হয়, বরিশাল মহানগর বিএনপির আহ্বায়ক মনিরুজ্জামান ফারুক এবং ১ নম্বর যুগ্ম-আহ্বায়ক অ্যাডভোকেট আলী হায়দার বাবুল কারান্তরীণ থাকায় পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত যুগ্ম-আহ্বায়ক অ্যাডভোকেট জিয়াউদ্দিন শিকদারকে ভারপ্রাপ্ত আহ্বায়ক হিসাবে দায়িত্ব প্রদান করা হয়। 

আরেক বিজ্ঞপ্তিতে বলা হয়, বিএনপি চেয়ারপারসনের বিশেষ সহকারী অ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাসকে চলমান রাজনৈতিক কার্যক্রম সমন্বয়ের জন্য পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত পাবনা জেলা বিএনপির সমন্বয়কের দায়িত্ব দেওয়া হয়েছে।

বাগেরহাট জেলা বিএনপির সদস্য ও সাবেক সভাপতি আব্দুস সালামকে চলমান রাজনৈতিক কার্যক্রম সমন্বয়ের জন্য পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত জেলার সমন্বয়কের দায়িত্ব দেওয়া হয়েছে। 

আব্দুস সালাম জেলা বিএনপির আহ্বায়ক প্রকৌশলী এটিএম আকরাম হোসেন তালিমের সঙ্গে আলোচনার ভিত্তিতে চলমান রাজনৈতিক কর্মসূচি সমন্বয় করবেন। সাতক্ষীরা জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক তারিকুল হাসানকে চলমান রাজনৈতিক কার্যক্রম সমন্বয়ের জন্য জেলা বিএনপির সহসমন্বয়কের দায়িত্ব দেওয়া হয়।

টাঙ্গাইল জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্য্যাডভোকেট ফরহাদ ইকবাল কারান্তরীণ থাকায় পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সাবেক সদস্য সচিব মাহামুদুল হক শানুকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়। ফরিদপুর জেলা বিএনপির সদস্য সচিব একেএম কিবরিয়া স্বপন কারান্তরীণ থাকায় যুগ্ম-আহ্বায়ক আফজাল হোসেন খান পলাশকে ভারপ্রাপ্ত সদস্য সচিব ও ফরিদপুর মহানগর বিএনপির আহ্বায়ক এএফএম কাইয়ুম জঙ্গি কারান্তরীণ থাকায় যুগ্ম-আহ্বায়ক এবি সিদ্দিক মিতুলকে ভারপ্রাপ্ত আহ্বায়কের দায়িত্ব দেওয়া হয়। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম