Logo
Logo
×

রাজনীতি

রাজধানীতে জাতীয়তাবাদী সমমনা জোটের বিক্ষোভ 

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০৬ ডিসেম্বর ২০২৩, ০২:৪১ পিএম

রাজধানীতে জাতীয়তাবাদী সমমনা জোটের বিক্ষোভ 

ছবি: যুগান্তর

অবরোধ সমর্থনে রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে জাতীয়তাবাদী সমমনা জোট।

বুধবার দুপুরে প্রেসক্লাবের সামনে থেকে পল্টন মোড় হয়ে বিজয়নগর ঘুরে পল্টনের আল রাজি কমপ্লেক্স পর্যন্ত এই কর্মসূচি পালন করেন জোটের নেতাকর্মীরা।

আরও পড়ুন: শাহজাহান ওমরকে বার বিল্ডিং থেকে বের করে দিলেন বিএনপিপন্থী আইনজীবীরা

জাতীয়তাবাদী সমমনা জোটের প্রধান সমন্বয়ক ও এনপিপি চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদ বলেছেন, সরকার দেশ-বিদেশের জনমত উপেক্ষা করে আবারও একতরফা নির্বাচনের পাঁয়তারা করছে। বাংলাদেশে আর একদলীয় সরকার প্রতিষ্ঠা করতে দেওয়া হবে না।  সরকার বন্দুকের নল ঠেকিয়ে অনেককে নির্বাচনে আনতে বাধ্য করা হচ্ছে। কিন্তু সরকারকে মনে রাখতে হবে, জনতার স্রোতে এই বন্দুকের নল ঘুরে যাবে। 

মিছিলে উপস্থিত ছিলেন এনপিপির মহাসচিব মোস্তাফিজুর রহমান মোস্তফা, সাংগঠনিক সম্পাদক মো. ফায়েকুজ্জামান, জাতীয় গণতান্ত্রিক পার্টি জাগপা সভাপতি বীর মুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমান, সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক আওলাদ হোসেন শিল্পী, গণদলের চেয়ারম্যান এটিএম গোলাম মাওলা চৌধুরী ও ভাইস চেয়ারম্যান শাহ আলম হাওলাদার, এনডিপি চেয়ারম্যান কারি আবু তাহের ও মহাসচিব আব্দুল্লাহ আল হারুন সোহেল, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক কমরেড সৈয়দ নুরুল ইসলাম, বাংলাদেশ ন্যাপের চেয়ারম্যান এমএন শাওন সাদেকী ও মহাসচিব ইঞ্জিনিয়ার আব্দুল বারিক, ন্যাশনাল পিপলস পার্টির প্রেসিডিয়াম সদস্য নবী চৌধুরী প্রমুখ।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম