Logo
Logo
×

রাজনীতি

আ.লীগ জনগণের সঙ্গে কাপুরুষোচিত আচরণ করছে: ১২ দলীয় জোট

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০৪ ডিসেম্বর ২০২৩, ০৩:৫২ পিএম

আ.লীগ জনগণের সঙ্গে কাপুরুষোচিত আচরণ করছে: ১২ দলীয় জোট

১২ দলীয় জোটের বিক্ষোভ মিছিল

সরকার পতনের একদফা দাবিতে বিরোধীদের অবরোধের সমর্থনে রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে ১২ দলীয় জোট। সোমবার জাতীয় প্রেসক্লাবের সামনে থেকে এই মিছিলটি বের হয়। তাদের মিছিলটি পল্টন, বিজয়নগর মোড় ঘুরে এক সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়।

সমাবেশে জোটের মুখপাত্র ও বাংলাদেশ এলডিপির মহাসচিব শাহাদাত হোসেন সেলিম বলেন, দেশের মানুষের সঙ্গে আওয়ামী লীগ কাপুরোষচিত আচরণ করে চলেছে। তারা এক দিকে জনগণকে ভোটাধিকার থেকে বঞ্চিত করে রেখেছে। অন্যদিকে নিত্যপণ্যের বাজারে একের পর এক সিন্ডিকেট বাণিজ্য করে নিজেদের পকেট ভারি করছে। দেশের জনগণের প্রতি তাদের কোনো দায়ভার নেই। 

জোটের প্রধান সমন্বয়ক রাশেদ প্রধান বলেন, শিক্ষা ব্যবস্থার অন্তিম যাত্রা শুরু থেকে এখন ধ্বংসের চূড়ান্ত পর্যায়। তাই দেশবাসী মনে করে আওয়ামী লীগ দেশ ও জনগণের জন্য একটি আগাছা দলে পরিণত হয়েছে। অচিরেই আওয়ামী লীগের পতন ঘটাতে হবে।

বিক্ষোভ মিছিল সমাবেশ বক্তব্য রাখেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য নওয়াব আলী আব্বাস খান, জমিয়তে উলামায়ে ইসলামী বাংলাদেশের মহাসচিব মাওলানা মুফতি মহিউদ্দিন ইকরাম, বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান লায়ন মো. ফারুক রহমান, বাংলাদেশ জাতীয় দলের ভাইস চেয়ারম্যান শামসুল আহাদ প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম