Logo
Logo
×

রাজনীতি

২৮ অক্টোবরের আত্মত্যাগ বৃথা যাবে না: এবি পার্টি

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০৩ নভেম্বর ২০২৩, ০৭:২৩ পিএম

২৮ অক্টোবরের আত্মত্যাগ বৃথা যাবে না: এবি পার্টি

এবি পার্টির সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জু বলেছেন, ২৮ অক্টোবর বিএনপির মহাসমাবেশে হামলা ও পরবর্তী জুলুম নিপীড়ন ইতিহাসের কালো অধ্যায় হয়ে থাকবে। যারা এ গণতান্ত্রিক আন্দোলনে আহত, নিহত, গ্রেফতার ও নির্যাতন ভোগ করছেন তাদের আত্মত্যাগ কখনও বৃথা যাবে না।

শুক্রবার বিকেলে বিজয়নগরে এবি পার্টির কার্যালয়ে ২৮ অক্টোবরসহ সাম্প্রতিক আন্দোলনে নিহত ও আহতদের স্মরণে এক দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

এ সময় মজিবুর রহমান মঞ্জু আরো বলেন, আজ গোটা দেশের বিরোধী রাজনৈতিক দলের নেতৃবৃন্দ পুলিশি হয়রানির কারণে ঘরে থাকতে পারছে না। যারা শহীদ হয়েছেন তাদের পরিবারে হাহাকার চলছে। এখনো বেশকিছু মানুষ নিখোঁজ রয়েছেন। 

তিনি অনতিবিলম্বে নিখোঁজ ব্যক্তিদের খোঁজ দাবি করেন। এ সময় ২৮ অক্টোবরে বিরোধীদল সমূহের মহাসমাবেশে নিহতদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। সেইসঙ্গে ক্ষতিগ্রস্থ সকল পরিবারের জন্যও দোয়া করা হয়।

দোয়া অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, এবি পার্টির যুগ্ম সদস্য সচিব ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদ, ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক বিএম নাজমুল হক, কেন্দ্রীয় দফতর সম্পাদক আব্দুল্লাহ আল মামুন রানা, সিনিয়র সহকারী সদস্য সচিব আনোয়ার সাদাত টুটুল, যুব পার্টির আহ্বায়ক এবিএম খালিদ হাসান, অর্থ সম্পাদক আমিনুল ইসলাম এফসিএ, মহানগর উত্তরের আহ্বায়ক আলতাফ হোসাইন, সহকারী সদস্য সচিব সাঈদ নোমান, শাহ আব্দুর রহমান, মহানগর দক্ষিণের যুগ্ম সদস্য সচিব সফিউল বাসার, সহকারী অর্থ সম্পাদক সুমাইয়া শারমিন ফারহানা, ছাত্রপক্ষের আহ্বায়ক মোহাম্মদ প্রিন্স, যুব পার্টি ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক তোফাজ্জল হোসেন রমিজ, উত্তরের সদস্য সচিব শাহিনুর আক্তার শীলা, উত্তরের সংগঠক সেলিম খান, নজরুল ইসলাম, যুব পার্টি গাজীপুর জেলা ও মহানগরীর আহ্বায়ক মাসুদ জমাদ্দার রানা ও সদস্য সচিব সুলতানা রাজিয়া, কেন্দ্রীয় কমিটির সদস্য মাহমুদ আজাদ, আফ্রিদ হাসান তমাল, জেসমিন আক্তার মুক্তা, আমেনা বেগম, পল্টন থানার আহ্বায়ক আব্দুল কাদের মুন্সি, যুগ্ম আহ্বায়ক সোহাগ হোসাইন, সদস্য সচিব রনি মোল্লা, যাত্রাবাড়ী থানার সমন্বয়ক সিএম আরিফ, মশিউর রহমান মিলুসহ কেন্দ্রীয় ও মহানগরীর বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম