Logo
Logo
×

রাজনীতি

আ.লীগের সমাবেশে জড়ো হচ্ছেন নেতাকর্মীরা

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৮ অক্টোবর ২০২৩, ১১:৩৫ এএম

আ.লীগের সমাবেশে জড়ো হচ্ছেন নেতাকর্মীরা

আ.লীগের সমাবেশে জড়ো হচ্ছেন নেতাকর্মীরা

আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশের জন্য বায়তুল মোকাররম দক্ষিণ গেটের সামনে মঞ্চ প্রস্তুত করা হয়েছে। সমাবেশে যোগ দিতে জড়ো হতে শুরু করেছেন নেতাকর্মীরা। এখন সমাবেশ শুরুর অপেক্ষা করছেন নেতাকর্মীরা।

কেন্দ্রীয় নেতাদের মধ্যে মঞ্চে উপস্থিত আছেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল প্রমুখ।

এর আগে গতকাল শুক্রবার রাতে আওয়ামী লীগকে তাদের পছন্দের জায়গাতেই সমাবেশের অনুমতি দিয়েছে পুলিশ। এর পর আবারও মঞ্চে তৈরির কাজ শুরু হয়। তার আগে মঞ্চ তৈরির কাজ শুরু করলেও পুলিশের পক্ষ থেকে তা বন্ধ করে দেওয়া হয়।
 
ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজ বলেন, আমাদের মঞ্চের কাজ প্রায় শেষ পর্যায়ে। ১১টার পর থেকেই নেতাকর্মীরা আসতে শুরু করবেন। এখন সময়ের অপেক্ষা। 

তিনি আরও বলেন, আমরা আনুষ্ঠানিকভাবে দুপুর ২টায় সমাবেশ শুরু করব। তার আগে বিভিন্ন প্রান্ত থেকে আসা নেতাদের বক্তব্য দেওয়ার সুযোগ করে দেওয়া হবে। 

এদিকে আওয়ামী লীগের সভামঞ্চে সাংস্কৃতিক পরিবেশনা চলছে। জাতির পিতার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ করে কবিতা আবৃতি ও সঙ্গীত পরিবেশন চলছে। শুরুতেই মুক্তিযুদ্ধের গান পরিবেশন করা হয়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম