Logo
Logo
×

রাজনীতি

লুটেরারা ব্যাংকিং সেক্টরকে ধ্বংস করে দিয়েছে: আব্দুল আউয়াল মিন্টু

Icon

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশ: ১৮ আগস্ট ২০২৩, ১১:৫২ পিএম

লুটেরারা ব্যাংকিং সেক্টরকে ধ্বংস করে দিয়েছে: আব্দুল আউয়াল মিন্টু

বিএনপির এক দফা আন্দোলন অচিরেই বাস্তবায়িত হবে উল্লেখ করে দলটির ভাইস প্রেসিডেন্ট আব্দুল আউয়াল মিন্টু বলেছেন, আজকে এই অনির্বাচিত সরকারের লুটেরারা দেশের ব্যাংকিং সেক্টরকে প্রায় ধ্বংস করে দিয়েছে। অবৈধভাবে রাষ্ট্র ক্ষমতায় থেকে এই দেশের জনগণের সব অধিকার লুণ্ঠন করে ফেলেছে। এই অনির্বাচিত সরকার প্রধান শেখ হাসিনা বলেন, ‘আমাকে তারা ক্ষমতাচ্যুত করতে চায়, আসলে আমার অপরাধ কী?’ আমি বলি আপনি অনির্বাচিত হয়ে ক্ষমতায় বসে আছেন এটাই আপনার সবচেয়ে বড় অপরাধ।

শুক্রবার নারায়ণগঞ্জ মহানগর বিএনপি আয়োজিত গণ-মিছিলে অংশ নিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আব্দুল আউয়াল মিন্টু বলেন, মানুষের সাংবিধানিক অধিকার, গণতান্ত্রিক অধিকার, মানুষের ভোটের অধিকার এবং ন্যায় বিচার প্রাপ্তির অধিকার লুণ্ঠন করে মিথ্যা মামলা-হামলা ও গুম-খুন করে নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে গোট সমাজটাকে ধ্বংস করে দিচ্ছে শেখ হাসিনা। এই সরকারের হস্তক্ষেপে আজকে আদালত কেঙ্গারু আদালতে রূপ নিয়েছে। শুধু যে সমাজটাকে ধ্বংস করছেন তা নয়, আপনার নেতৃত্বে লুটেরারা দেশের অর্থনীতিকে ধ্বংস করে দিচ্ছে।

এদিন নগরীর খানপুর থেকে একটি গণমিছিল নিয়ে বঙ্গবন্ধু সড়কের নারায়ণগঞ্জ ক্লাবের সামনে অবস্থান নিয়ে সংক্ষিপ্ত পথসভার মধ্য দিয়ে কর্মসূচি শেষ করেন নেতাকর্মীরা।

এ সময় নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপুর সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, বেনজীর আহমেদ টিটু, বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম