Logo
Logo
×

রাজনীতি

আ.লীগের বর্ধিতসভায় সবার পেছনে বসলেন ডা. মুরাদ

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০৬ আগস্ট ২০২৩, ০৮:৩৭ পিএম

আ.লীগের বর্ধিতসভায় সবার পেছনে বসলেন ডা. মুরাদ

আওয়ামী লীগের বিশেষ বর্ধিতসভায় যোগ দিয়েছেন তৃণমূলের নেতাকর্মীরা। রোববার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে অনুষ্ঠিত এই বর্ধিতসভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

গণভবনে আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় উপস্থিত ছিলেন সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। তবে দলের কোনো পদে না থাকা সংসদ সদস্য হিসেবে সভায় অংশ নেন তিনি।

রোববার আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় উপস্থিত হয়ে কয়েকটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেন ডা. মুরাদ।  

জানা গেছে, সভা শুরু হওয়ার নির্ধারিত সময় সাড়ে ১০টার একটু পরে ১০টা ৩৪ মিনিটে আসেন ডা. মুরাদ। সবার শেষে এসে পেছনের কাতারে বসেন এই সংসদ সদস্য।

বিশেষ বর্ধিত সভায় অংশ নেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, আওয়ামী লীগের জাতীয় কমিটি, উপদেষ্টা পরিষদের সদস্য, জেলা, মহানগর ও উপজেলা বা থানা বা পৌর (জেলা সদরে অবস্থিত পৌরসভা) আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক, জাতীয় সংসদের দলীয় সদস্য, জেলা পরিষদ ও উপজেলা পরিষদের দলীয় চেয়ারম্যান, সিটি করপোরেশন ও পৌরসভার দলীয় মেয়র এবং সহযোগী সংগঠনগুলোর কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকরা।

উল্লেখ্য, ২০২১ সালে চিত্রনায়িকা মাহিয়া মাহির সঙ্গে ফোনালাপ ফাঁস হওয়ার পর ডা. মুরাদ হাসানকে মন্ত্রিসভা থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদত্যাগের নির্দেশ দেন। পরে অশালীন ও শিষ্টাচারবহির্ভূত বক্তব্যের ঘটনায় তাকে জামালপুর জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদকের পদ থেকে অব্যাহতি দেওয়া হয়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম