Logo
Logo
×

রাজনীতি

নির্বাচন নিয়ে মার্কিন রাষ্ট্রদূতের আচরণ চরম ঔদ্ধত্যপূর্ণ: মেনন

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০২ আগস্ট ২০২৩, ০৭:১৩ পিএম

নির্বাচন নিয়ে মার্কিন রাষ্ট্রদূতের আচরণ চরম ঔদ্ধত্যপূর্ণ: মেনন

বাংলাদেশের রাজনীতি ও নির্বাচন নিয়ে মার্কিন রাষ্ট্রদূতের আচরণ সীমা অতিক্রম করেছে। সর্বশেষ গতকাল মঙ্গলবার প্রধান নির্বাচন কমিশনারের সঙ্গে আলোচনায় নির্বাচন কমিশনের ক্ষমতা ও তাদের গৃহীত বিভিন্ন সিদ্ধান্ত নিয়ে মার্কিন রাষ্ট্রদূত যেভাবে প্রশ্ন করেছেন তা জবাবদিহি চাওয়ার শামিল এবং যে কোনো বিচারেই চরম ঔদ্ধত্যপূর্ণ।

বুধবার দলের পলিটব্যুরো সভায় ওয়ার্কার্স পার্টি এ অভিমত প্রকাশ করে। সভাপতি রাশেদ খান মেননের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ওয়ার্কার্স পার্টি একই সঙ্গে ১৪ দলের ঐক্যকে আরও জোরদার করে দেশের সব পর্যায়ে এগিয়ে নেওয়ার এবং যথাসময়ে শান্তিপূর্ণ নিরপেক্ষ নির্বাচন নিশ্চিত করার প্রত্যয় পুনর্ব্যক্ত করেছে।

ওয়ার্কার্স পার্টি এর আগে বলেছে, বাংলাদেশের শান্তিপূর্ণ নির্বাচন নয়, বরং তারা রেজিম চেঞ্চের কৌশল নিয়ে অগ্রসর হচ্ছে এবং প্রতিদিনই চাপ বৃদ্ধি করছে। বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি বাংলাদেশের নির্বাচন অনুষ্ঠান নিয়ে মার্কিন যুক্তরাষ্ট্রের এহেন আচরণ অগ্রহণযোগ্য মনে করে এবং ঐক্যবদ্ধভাবে তা প্রতিহত করার আহ্বান জানায়।

পলিটব্যুরো সভায় পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশাসহ বক্তব্য রাখেন- পলিটব্যুরো সদস্য ড. সুশান্ত দাস, মাহমুদুল হাসান মানিক, নুর আহমদ বকুল, কামরুল আহসান।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম