Logo
Logo
×

রাজনীতি

‘হিংসা হানাহানি থেকে মানুষকে রাজনীতিতে ফিরিয়ে আনা ছাড়া আর কোনো বিকল্প নেই’

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২০ জুলাই ২০২৩, ১০:৪২ পিএম

‘হিংসা হানাহানি থেকে মানুষকে রাজনীতিতে ফিরিয়ে আনা ছাড়া আর কোনো বিকল্প নেই’

ছবি: সংগৃহীত

জাকের পার্টির মহাসচিব শামীম হায়দার বলেছেন, হিংসা হানাহানি থেকে মানুষকে রাজনীতিতে ফিরিয়ে আনা ছাড়া আর কোনো বিকল্প নেই। সেই লক্ষ্যে ৩০০ সংসদীয় আসনে জাকের পার্টির প্রার্থী বাছাইয়ের কাউন্সিল চলছে। জাকের পার্টি চেয়ারম্যান মোস্তফা আমির ফয়সল দেশের রাজনীতিতে সর্বস্তরের মানুষকে সম্পৃক্ত করতে চান।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে জাকের পার্টির প্রার্থী বাছাইয়ের লক্ষ্যে (বগুড়া-৪ কাহালু-নন্দীগ্রাম উপজেলা) বৃহস্পতিবার দুপুরে রেলওয়ে মাঠে অনুষ্ঠিত কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

জাকের পার্টি, সহযোগী সংগঠন, মহিলা ফ্রন্ট, ছাত্রী ফ্রন্টের নেতানেত্রী এবং জনতার স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে কাউন্সিল প্রাণবন্ত হয়ে ওঠে।

কাউন্সিলে জাকের পার্টির মহাসচিব বলেন, জাতীয় স্বার্থ বিঘ্নিত হয়, উন্নয়নের ধারা বাধাগ্রস্ত হয়- এমন রাজনীতি জাকের পার্টি করে না। দেশকে অস্থিতিশীল করা কোনোভাবেই গ্রহণযোগ্য হতে পারে না। দেশ ও জাতিস্বার্থবিরোধী কর্মকাণ্ড কারো জন্যই সুফল বয়ে আনবে না।

শামীম হায়দার বলেন, হিন্দু, মুসলিম, বৌদ্ধ, খ্রিস্টান ধর্মসহ সব পর্যায়ের শান্তিপ্রিয় মানুষ, স্বাধীনতার সপক্ষের মানুষ নিয়ে একটি কল্যাণ রাষ্ট্র হিসেবে বাংলাদেশকে প্রতিষ্ঠিত করার জন্য জাকের পার্টি দৃঢ় সংকল্পবদ্ধ।

জাকের পার্টির মহাসচিব বলেন, জাকের পার্টি এমন একটি বৃহত্তম রাজনৈতিক দল, যারা ৩৪ বছর সংগ্রাম করে তৃণমূল থেকে উঠে এসেছে। আগামীর সম্ভাব্য মহাসংকট উত্তরণে জাকের পার্টি চেয়ারম্যান মোস্তফা আমির ফয়সলের নেতৃত্বে সর্বস্তরের মানুষকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান শামীম হায়দার।

কাউন্সিলে জাকের পার্টি যুব স্বেচ্ছাসেবক ফ্রন্টের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মোর্শেদ হাসান জামাল, শ্রমিক ফ্রন্টের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, মৎস্যজীবী ফ্রন্টের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, কৃষক ফ্রন্টের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক কৃষক মহীউদ্দীন, বাস্তুহারা ফ্রন্টের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক রশিদ হাওলাদার, যুব ওলামা ফ্রন্টের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মুফতী শরীফুল ইসলাম সাঈফী, তালাবা ফ্রন্টের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মুফতী কাউসার আহমেদ চাদপুরী, বগুড়া জেলা জাকের পার্টি সভাপতি ফয়সাল বিন শফিক সনি প্রমুখ বক্তৃতা করেন। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম