Logo
Logo
×

রাজনীতি

হিরো আলমের ওপর হামলার নিন্দা ইসলামী আন্দোলনের

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ১৯ জুলাই ২০২৩, ০১:৫০ পিএম

হিরো আলমের ওপর হামলার নিন্দা ইসলামী আন্দোলনের

ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আশরাফুল হোসেন ওরফে হিরো আলমের ওপর হামলার ঘটনায় নিন্দা জানিয়েছে ইসলামী আন্দোলন। দলটির মহাসচিব মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, ঢাকা-১৭ আসনে নির্বাচনের দিন হিরো আলমের সঙ্গে যা যা হয়েছে, এসব কিছু থেকে দেশের বর্তমান অবস্থা প্রকাশিত।

মঙ্গলবার এক বিবৃতিতে তিনি এ মন্তব্য করেন।

মাওলানা ইউনুছ আহমাদ বলেন, রাজনৈতিকভাবে আওয়ামী লীগ এতটাই দেউলিয়া হয়ে পড়েছে যে, বিরোধী দলবিহীন নির্বাচনেও ভোট ডাকাতি করতে হয়। দিনের বেলায় ভোট ডাকাতির নির্বাচন করার ফন্দি করছে। ঢাকা-১৭ আসনে ভোট ডাকাতি হয়েছে, তার একটা রিহার্সেল বিশ্ববাসী দেখেছে। যে নির্বাচনের কোনও তাৎপর্য নাই, যে নির্বাচনে কোনো বিরোধী দল নাই সেই নির্বাচনে তারা জয় লাভ করতে পারে না। তাদের ভোট কাটতে হয়।

তিনি বলেন, ঢাকা-১৭ আসনে নির্বাচনের দিন হিরো আলমের সঙ্গে যা যা হয়েছে, এসব কিছু থেকে বাংলাদেশের বর্তমান অবস্থা প্রকাশিত। পুলিশ কমিশনার বলেছিলেন ভোট সুষ্ঠু না হলে তিনি নাকে খত দিয়ে চলে যাবেন। এই নাকে খত আমরা কবে দেখবো। মানুষ ফেসবুকে লিখছে, পুলিশ কমিশনারের নাকে খত আমরা দেখতে চাই।

তিনি আরও বলেন, একজন প্রার্থীর ওপরও হামলা হয়। সাধারণ মানুষের জীবনের নিরাপত্তা দিতে পারে না, এই সরকারের ক্ষমতায় থাকার কোনো অধিকার নাই। এই সরকারের আমলে কোনো মানুষের জান-মালের নিরাপত্তা নাই।

 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম