Logo
Logo
×

রাজনীতি

ইসলামী আন্দোলন সরকারে গেলে ৭০ গুণ বেশি উন্নয়ন হবে: ফয়জুল করীম

Icon

উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি 

প্রকাশ: ১৫ জুলাই ২০২৩, ০২:২৫ পিএম

ইসলামী আন্দোলন সরকারে গেলে ৭০ গুণ বেশি উন্নয়ন হবে: ফয়জুল করীম

ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমির মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম বলেছেন, ইসলামী আন্দোলন রাজনীতি করে মানুষের অধিকার, শান্তি ও নিরাপত্তা ফিরিয়ে দেওয়ার জন্য। বর্তমানে যে উন্নয়ন হয়, এর থেকে ইসলামী আন্দোলন সরকারে গেলে ৭০ গুণ বেশি উন্নয়ন হবে।

কুড়িগ্রামের উলিপুরে ইসলামী আন্দোলন উপজেলা শাখার আয়োজনে শুক্রবার রাতে পৌরশহরের হ্যালিপ্যাড মাঠে পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মুফতি ফয়জুল করীম বলেন, দুই নম্বর জমিতে এক নম্বর ফসল হয় না। দুই নম্বর নেতার কাছে দেশ কখনো এক নম্বর হতে পারে না। এক নম্বর নেতার কাছেই দেশ এক নম্বর হতে পারে। যাদের সংসদে পাঠানো হয়েছে, তারা তো মানুষ না হনুমান। একজন বিবেকবান মানুষ চোর, বাটপার ধর্ষকদের দল করতে পারে না। 

এ সময় তিনি আরও বলেন, যে গাছে চোরের হাত লাগে, সে গাছের ফল হয় না। আমাদের দেশের সংসদে চোরের হাত লেগেছে, ডাকাতের হাত লেগেছে। এ জন্য বরকত হয় না। বরকতযুক্ত সংসদ করার জন্য, চোর-ডাকাত-ধর্ষকমুক্ত সংসদ করতে হবে। বর্তমানে পুঁজিবাদী অর্থনীতি ধনীকে ধনী বানায়, গরিবকে গরিব বানায়। কাগজ-কলমে বিভিন্ন প্রকল্প দেখিয়ে শতভাগ টাকা চুরি করা হয়েছে। 

পথসভায় বিশেষ অতিথির বক্তব্যে সাবেক সংসদ সদস্য আক্কাস আলী সরকার বলেন, এ দেশে যেনতেনভাবে নির্বাচন হতে দেওয়া হবে না। যাতে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হয় এবং তা জাতীয় সরকারের অধীনেই হতে হবে। ইসলামী আন্দোলন বাংলাদেশ সেই আন্দোলন করছে।  

ইসলামী আন্দোলন বাংলাদেশ উলিপুর শাখার সভাপতি এসএম রিয়াজুল ইসলামের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় আন্তর্জাতিকবিষয়ক উপদেষ্টা ও কুড়িগ্রাম-৩ আসনের সাবেক সংসদ সদস্য আক্কাস আলী সরকার, কুড়িগ্রাম জেলা সাংগঠনিক সম্পাদক শেখ নূর মোহাম্মদ, উলিপুর দক্ষিণ থানার সহসভাপতি মফিজল হক জর্দা প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম