Logo
Logo
×

রাজনীতি

দেশের মানুষ আর দুর্নীতি দুঃশাসন দেখতে চায় না: অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ১৩ ফেব্রুয়ারি ২০২৩, ০৮:৩৯ পিএম

দেশের মানুষ আর দুর্নীতি দুঃশাসন দেখতে চায় না: অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি

ফাইল ছবি

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও জাতীয় মহিলা পার্টির আহবায়ক অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি বলেছেন, আওয়ামী লীগ ও বিএনপি দেশে সুশাসন দিতে ব্যর্থ হয়েছে। দেশে শুধু সুশাসন দিতে পেরেছে শুধুমাত্র হুসেইন মুহম্মদ এরশাদের নেতৃত্বাধীন জাতীয় পার্টি। দেশে উন্নয়ন, অগ্রগতি আর শান্তি প্রতিষ্ঠায় জাতীয় পার্টি ইতিহাস সৃষ্টি করেছে। পল্লীবন্ধু উন্নয়নের যে ইতিহাস সৃষ্টি করেছেন তা আজীবন স্মরণীয় হয়ে থাকবে এ দেশের ইতিহাসের পাতায়।

সোমবার জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী কার্যালয়ে জাতীয় মহিলা পার্টির নেতাদের সঙ্গে মতবিনিময় সভায় সভাপতির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের এমপি। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী ও জাতীয় পার্টির মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু এমপি।

অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি বলেন, আওয়ামী লীগ ও বিএনপির পালটাপালটি কর্মসূচিতে দেশের মানুষ আতঙ্কিত হয়ে পড়েছে। দুটি দল মানুষের মাঝে ভীতি সৃষ্টি করেছে। আওয়ামী লীগ ও বিএনপি দেশে সন্ত্রাস, নৈরাজ্য, দলবাজি, টেন্ডারবাজি ও স্বজনপ্রীতি সৃষ্টি করেছে। দেশের মানুষ আর দুর্নীতি ও দুঃশাসন দেখতে চায় না। দেশের মানুষ জাতীয় পার্টিকে বিকল্প শক্তি হিসেবে রাষ্ট্র ক্ষমতায় দেখতে চায়। জাতীয় পার্টি হচ্ছে গণমানুষের পার্টি। দেশের মানুষের আশা-আকাঙ্ক্ষা পূরণ করতে জাতীয় পার্টির বিকল্প নেই।   

জাতীয় মহিলা পার্টিতে তৃণমূল পর্যায়ে শক্তিশালী করার আহবান জানিয়ে সাবেক এই প্রতিমন্ত্রী বলেন, ঈদের পর জাতীয় মহিলা পার্টির সম্মেলন অনুষ্ঠিত হবে। এর আগেই সারা দেশে সংগঠনকে শক্তিশালী করতে হবে। জেলা ও উপজেলায় সম্মেলন সম্পন্ন করতে হবে। 

তিনি বলেন, মা-বোনেরা জাতীয় মহিলা পার্টি করে কোনো স্বার্থ ছাড়াই। তারা পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদকে এবং জাতীয় পার্টিকে ভালোবেসে জাতীয় পার্টি করেন। জাতীয় মহিলা পার্টি জাতীয় পার্টির প্রাণ। জাতীয় পার্টিকে এগিয়ে নিতে জাতীয় মহিলা পার্টিকে আরও শক্তিশালী করে তুলতে হবে। 

জাতীয় মহিলা পার্টির কেন্দ্রীয় কমিটির নেতাদের মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন- জাতীয় মহিলা পার্টির যুগ্ম আহ্বায়ক নাজমা আখতার এমপি, হেনা খান পন্নি, সদস্য ডা. সেলিমা খান, শাহনাজ পারভীন, ফরিদা ইয়াসমিন, অ্যাডভোকেট লাকী বেগম, আমেনা হাসান, শারমিন পারভীন লিজা, রিতু নূর, জেসমিন নূর প্রিয়াঙ্কা, মিনি খান, মেহেরুন্নেসা হিয়া, আসমা আখতার শিল্পী, শ্রাবণী চাকমা, মনিকা আখতার, জোছনা আক্তার, অধ্যাপিকা বিলকিস সরকার পুতুল, শাহজাদি, জিন্নাত আরা, রোখসানা আখতার শ্যামলী, ফারহানা আইরিন, হাসিনা আখতার শিফা, রুনা বেগম, রোখসানা পারভীন, নাজনীন ও রাইসা।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম