Logo
Logo
×

অন্যান্য

৭ জানুয়ারি ‘স্বেচ্ছায় প্রতিবাদী লকডাউন’ পালন করুন: এবি পার্টি

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০৫ জানুয়ারি ২০২৪, ০৪:১৮ পিএম

৭ জানুয়ারি ‘স্বেচ্ছায় প্রতিবাদী লকডাউন’ পালন করুন: এবি পার্টি

৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে দেশ ও জাতির জন্য গভীর অন্ধকারাচ্ছন্ন ‘কালো দিন’ হিসেবে অভিহিত করে সেদিন সকাল-সন্ধ্যা নিজ নিজ ঘরে অবস্থান করে ‘স্বেচ্ছায় প্রতিবাদী লকডাউন’ কর্মসূচি পালন করার আহ্বান জানিয়েছে আমার বাংলাদেশ পার্টি (এবি পার্টি)। 

শুক্রবার বেলা ১২টায় পল্টন, বিজয় নগর ও সেগুনবাগিচা এলাকার জনসাধারণ ও পথচারীদের মাঝে প্রতিবাদী গণসংযোগ এবং প্রচারপত্র বিলি করার সময় বক্তব্য প্রদানকালে এ আহ্বান জানান এবি পার্টির সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জু। 

বৃহস্পতিবার এবি পার্টির কর্মসূচিতে ‘হামলা ও প্রচারপত্র পুড়িয়ে দেওয়ার’ প্রতিবাদে আজ দলটি এ কর্মসূচি পালন করে। 

কর্মসূচি পালনকালে মঞ্জু আরও বলেন, ‘জোর-জুলুম করে নির্বাচন এবং গায়ের জোরে ক্ষমতায় থাকার চেষ্টা ইতিহাসে নতুন কোনো ঘটনা নয়। কিন্তু ইতিহাস বলে অন্যায় জুলুমের বিরুদ্ধে সবসময় একদল সংগ্রামী লোক বুক টান টান করে দাঁড়িয়েছে। সেসব সংগ্রামী লোকদের জন্যই আমরা বৃটিশ শাসন, পাকিস্তানি শোষণসহ সব স্বৈরতন্ত্র থেকে মুক্তি পেয়েছি।’

তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, ‘এই ফ্যাসিবাদী দুঃশাসন থেকে নিয়মতান্ত্রিক আন্দোলনে একসময় মুক্তি আসবে, ইনশাআল্লাহ।’ 

প্রতিবাদ কর্মসূচিতে আরও বক্তব্য দেন দলের যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট তাজুল ইসলাম।

এ সময় আরও উপস্থিত ছিলেন এবি পার্টির যুগ্ম আহ্বায়ক বিএম নাজমুল হক, যুগ্ম সদস্য সচিব আব্দুল্লাহ আল মামুন রানা, প্রচার সম্পাদক আনোয়ার সাদাত টুটুল, যুবপার্টির আহ্বায়ক এবিএম খালিদ হাসান, মহানগর উত্তরের আহ্বায়ক আলতাফ হোসাইন, সিনিয়র সহকারী সদস্য সচিব আব্দুল বাসেত মারজান, সহকারী সদস্য সচিব শাহ আব্দুর রহমান, মহানগর দক্ষিণের যুগ্ম আহ্বায়ক গাজী নাসির, যুগ্ম সদস্য সচিব সফিউল বাসার, কেন্দ্রীয় কমিটির সদস্য সেলিম খান, আমেনা বেগম, মশিউর রহমান মিলু, রিপন মাহমুদ, ছাত্রপক্ষের আহ্বায়ক মোহাম্মদ প্রিন্স, যুবপার্টি মহানগর উত্তরের সদস্য সচিব শাহিনুর আক্তার শীলা, পল্টন থানা আহ্বায়ক আব্দুল কাদের মুন্সি, যাত্রাবাড়ী থানা সমন্বয়ক সিএম আরিফসহ কেন্দ্রীয় ও মহানগরীর বিভিন্ন পর্যায়ের নেতারা। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম