Logo
Logo
×

অন্যান্য

মোসাদের সঙ্গে নূরের বৈঠক নিয়ে আরেকটি বিস্ফোরক তথ্য রেজা কিবরিয়ার

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০২ জুলাই ২০২৩, ০৫:৩৭ পিএম

মোসাদের সঙ্গে নূরের বৈঠক নিয়ে আরেকটি বিস্ফোরক তথ্য রেজা কিবরিয়ার

গণঅধিকার পরিষদ থেকে অপসারিত ড. রেজা কিবরিয়া এবার আরেকটি বিস্ফোরক তথ্য দিয়েছেন।  তিনি দাবি করেছেন, দুবাই ও শারজাহর মাঝখানে একটি কফি শপে ইসরাইলি গোয়েন্দা সংস্থা মোসাদের এজেন্ট মেন্দি এন সাফাদির সঙ্গে মিটিংয়ের কথা নুরুল হক নূর স্বীকার করেছেন।

রোববার এক সংবাদ সম্মেলনে রেজা কিবরিয়া এ দাবি করেন।

রেজা কিবরিয়া বলেন, সবখানেই এটা প্রকাশ পেয়েছে যে ইসরাইলি গোয়েন্দা সংস্থার সঙ্গে আমাদের সদস্য সচিবের (নূর) দুবাইতে মিটিং হয়েছে। দুবাই ও শারজাহর মাঝখানে একটি কফি শপে মেন্দি এন সাফাদির সঙ্গে তার বৈঠক হয়। সেটা সে (নূর) গত মাসের ১৮ তারিখে (জুন) হওয়া মিটিংয়ে আমাদের সামনে স্বীকার করেছে এবং স্বীকার করারই কথা। কারণ দুবাইতে যে গাড়ি চালিয়ে তাকে নিয়ে গেছে সেই আমাকে জিনিসটি বলেছে। 

ড. রেজা বলেন, সে (নূর) বলেছে যে দুবাই পুলিশ যখন জিজ্ঞাসাবাদ করে তারা মিথ্যা কথা বলে না। কারণ তাদের কন্ট্রাক বাতিল করার ভয় থাকে। তারা ওখানে চাকরি করে সত্য কথাটাই বলে। তারা ওখানে মিটিংয়ে গাড়ি চালিয়ে নিয়ে গেছে। সেখানে গাড়িতে চারজন ছিল এবং সে (নূর) একটা ব্যাগ নিয়ে বের হয়েছে সেটাও ঠিক। ব্যাগের ভেতর কি ছিল সেটা কেউ জানে না। 

গণঅধিকার পরিষদ থেকে অপসারিত এই আহ্বায়ক আরও বলেন, আমাদের এ মিটিংয়ের পর সে (নূর) খুব উত্তেজিত হয়ে গিয়েছিল। বিশেষ করে বিপ্লব পোদ্দার করে এক লোক চিৎকার দিতে শুরু করল। তখন মিটিয়ে হৈ চৈ শুরু হয়। শেষ পর্যন্ত মিটিংটা ভেঙে যায়। 

উল্লেখ্য, গতকাল (১ জুলাই) এক বিজ্ঞপ্তিতে গণঅধিকার পরিষদ জানায়- কেন্দ্রীয় নির্বাহী পরিষদের দুই-তৃতীয়াংশ সদস্য আহ্বায়কের প্রতি অনাস্থা প্রস্তাব সমর্থন করায় ড. রেজা কিবরিয়াকে গণঅধিকার পরিষদ থেকে অভিশংসন (ইমপিচমেন্ট) করা হয়েছে।  তার পরদিনই সংবাদ সম্মেলনে আসলেন রেজা কিবরিয়া।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম