Logo
Logo
×

জাতীয়

দুই দিনের রিমান্ডে সাবেক এমপি রোজী

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০৩ অক্টোবর ২০২৪, ০৪:৩৮ পিএম

দুই দিনের রিমান্ডে সাবেক এমপি রোজী

ছবি: যুগান্তর

সংরক্ষিত মহিলা আসনের সাবেক এমপি ও নরসিংদী জেলা আওয়ামী লীগের শিক্ষা এবং মানবসম্পদবিষয়ক সম্পাদক ড. ইঞ্জিনিয়ার মাসুদা সিদ্দিক রোজীর (৫৮)দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বৈষম্যবিরোধী আন্দোলন চলাকালে রাজধানীর বাড্ডা এলাকায় নিহত মো. সিরাজুল বেপারীকে গুলি করে হত্যার অভিযোগে করা মামলায় তাকে আসামি করা হয়েছে।  এ মামলায় রোজী ৪৬ নাম্বার এজাহার নামীয় আসামি। 

বৃহস্পতিবার তাকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার সুষ্ঠুতদন্তের জন্য তাকে পাঁচ দিনের রিমান্ডে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। অপর দিকে তার আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট আরিফুর রহমান তার জামিন আবেদন নামঞ্জুর করে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

বুধবার রাতে রাজধানীর খিলক্ষেত এলাকার নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। 

মামলার অভিযোগে বলা হয়েছে, গত ৫ আগস্ট বৈষম্যবিরোধী আন্দোলনের মিছিলে মো. সিরাজুল বেপারী অংশ নেন। মিছিলটি ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের সামনে পৌঁছালে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা গুলি চালায়। এতে অজ্ঞাতনামা আসামিদের ছোড়া ৩টি গুলিতে মুহূর্তেই লুটিয়ে পড়েন সিরাজুল বেপারী। এ ঘটনায় গত ১ সেপ্টেম্বর তার খালাতো ভাই হাসিবুল হাসান লাভলু একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ ১২০ জনকে আসামি করা হয়।


Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম