Logo
Logo
×

জাতীয়

সুপ্রিমকোর্টে হেল্পলাইন চালু

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৫ পিএম

সুপ্রিমকোর্টে  হেল্পলাইন  চালু

কোনো বিচারপ্রার্থী বা সেবাগ্রহীতা সুপ্রিমকোর্ট রেজিস্ট্রির কোনো শাখায়  সেবা গ্রহণে বাধা পেলে কিংবা  যেকোনো বিষয়ে অসুবিধার মুখোমুখি হলে সরাসরি মোবাইল ফোনে সুপ্রিমকোর্টকে জানাতে পারবেন। এছাড়াও সুপ্রিমকোর্টে সেবা গ্রহণ সংক্রান্ত প্রয়োজনীয় তথ্যসহ সেবার বিষয়ে পরামর্শ গ্রহণ করতে পারবেন। এ জন্য একটি হেল্পলাইন চালু করা হয়েছে। বুধবার এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানিয়েছেন সুপ্রিমকোর্টের জনসংযোগ কর্মকর্তা মো. শফিকুল ইসলাম।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সুপ্রিমকোর্টে আগত কোনো বিচারপ্রার্থী বা সেবাগ্রহীতা সুপ্রিমকোর্ট রেজিস্ট্রির কোনো শাখায় সেবা গ্রহণে যেকোনো প্রতিবন্ধকতার সম্মুখীন হলে বা সেবা গ্রহণ সংক্রান্ত যে  কোনো বিষয়ে অসুবিধার মুখোমুখি হলে ওই সেবাগ্রহীতাকে সহায়তা করার জন্য আজ থেকে সুপ্রিমকোর্টে একটি হেল্পলাইন নাম্বার চালু করা হয়েছে। সেবাগ্রহীতারা +৮৮ ০১৩১৬১৫৪২১৬ এই নাম্বারে যোগাযোগ করে সেবা গ্রহণ সংক্রান্ত প্রয়োজনীয় তথ্যসহ সেবা গ্রহণে সম্মুখীন যে কোনো প্রতিবন্ধকতার বিষয়ে পরামর্শ গ্রহণ করতে পারবেন।

‘সুপ্রিমকোর্ট রেজিস্ট্রির একজন কর্মকর্তা এই হেল্পলাইন পরিচালনা করবেন এবং সেবাগ্রহীতাকে প্রয়োজনীয় সাহায্য দেবেন। সরকারি ছুটির দিন ব্যতীত প্রতি রোববার থেকে বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত  হেল্পলাইন সার্ভিস চালু থাকবে।


Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম