Logo
Logo
×

জাতীয়

সাবেক সেনাপ্রধান, আইজিপিসহ ৫ জনের বিরুদ্ধে মামলা

Icon

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:১২ এএম

সাবেক সেনাপ্রধান, আইজিপিসহ ৫ জনের বিরুদ্ধে মামলা

মামলা

চাঁদা না পেয়ে অপহরণ ও মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ এনে সাবেক সেনাপ্রধান অব. জেনারেল আজিজ আহাম্মেদ ও পুলিশের সাবেক আইজি বেনজীর আহাম্মেদসহ ৫ জনকে আসামি করে একটি মামলা করেছেন জাপান-বাংলাদেশ গ্রুপের চেয়ারম্যান ব্যবসায়ী সেলিম প্রধান ওরফে ডন সেলিম।

এ মামলার অপর আসামিরা হলেন- সাবেক সেনাপ্রধান অব. জেনারেল আজিজ আহাম্মদের ভাই হারিস আহমেদ জোসেফ ও তোফায়েল আহমেদ ওরফে মোহাম্মদ হাসান, র্যাব-৩ এর সাবেক অধিনায়ক শাফী উল্লাহ বুলবুল। 

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতের ২৪নং বেঞ্চের বিচারক আলী হায়দার কামাল মামলাটি আমলে নিয়ে সিআইডি পুলিশকে ঘটনার তদন্তের নির্দেশ দেন। 

বাদীপক্ষের আইনজীবী জুবায়ের আহাম্মেদ ভূঁইয়া জানান, রূপগঞ্জের কৃতীসন্তান জাপান-বাংলাদেশ গ্রুপের চেয়ারম্যান সেলিম প্রধানের কাছে ২০১৯ সালে মোটা অংকের চাঁদা দাবি করেন আসামিরা।

চাঁদার টাকা না পেয়ে কোনো প্রকার ওয়ারেন্ট ছাড়াই ব্যবসায়ী সেলিম প্রধানকে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গ্রেফতার করা হয়। পরে সামাজিকভাবে হেয় করতে তাকে ক্যাসিনোর সাজানো মামলায় ফাঁসিয়ে দীর্ঘদিন জেল খাটানো হয়। বিগত দিনে দেশে আইনের সুবিচার না পাওয়ার আশঙ্কায় আজ এ মামলাটি করেন তিনি।

ব্যবসায়ী সেলিম প্রধান জানান, আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল এবং যে কোনো অন্যায়ের প্রতিবাদে সোচ্চার। আশা করি, বিগত দিনে আমার প্রতি যে অবিচার করা হয়েছে, অপরাধীদের সর্বোচ্চ শাস্তির মাধ্যমে তার সুবিচার নিশ্চিত করবেন আদালত।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম