Logo
Logo
×

জাতীয়

সংসদ, স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগে নতুন সচিব

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ১৫ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১৬ পিএম

সংসদ, স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগে নতুন সচিব

জনপ্রশাসন মন্ত্রণালয়

প্রশাসনে দুই জন নতুন সচিব, চারজন অতিরিক্ত সচিব নিয়োগ দেওয়া হয়েছে। এছাড়া নার্সিং এন্ড মিডওয়াইফারি অধিদপ্তরের মহাপরিচালককে (ডিজি) ওএসডি করা হয়েছে। রোববার (১৫ সেপ্টেম্বর) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে উল্লিখিত রদবদলের প্রজ্ঞাপন জারি করা হয়।

জারি করা আদেশে, আদেশে পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের সচিব ড. মো: আনোয়ার উল্লাহকে সচিব হিসাবে জাতীয় সংসদ সচিবালয়ে, ডা. মো: সারওয়ার বারীকে সচিব হিসাবে স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগে পদায়ন করা হয়েছে। পৃথক আদেশে, এসেট প্রকল্পের পরিচালক আবু মমতাজ সাদ উদ্দিন আহমেদকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগে অতিরিক্ত সচিব হিসাবে পদায়ন করা হয়েছে।

অপর এক আদেশে, এনআইএলজি প্রকল্পের পরিচালক ড. মো: সারওয়ার জাহান ভূঁইয়াকে নির্বাহী পরিচালক হিসাবে বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলে, ডাক ও টেলিযোগাযোগ বিভাগের অতিরিক্ত সচিব এ কে এম আমিরুল ইসলামকে ব্যবস্থাপনা পরিচালক হিসাবে বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষে এবং পরিকল্পনা বিভাগের অতিরিক্ত সচিব মোহাম্মদ আনোয়ার উদ্দিকে তথ্য ও প্রযুক্তি অধিদপ্তরে পদায়ন করা হয়েছে। পৃথক এক আদেশে নার্সিং এন্ড মিডওয়াইফারি অধিদপ্তরের ডিজি মাকসুরা নূরকে ওএসডি করা হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম