Logo
Logo
×

জাতীয়

রাজধানীতে ব্যবসায়ীকে তুলে নেওয়ার অভিযোগ

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ৩০ আগস্ট ২০২৪, ১০:৪০ পিএম

রাজধানীতে ব্যবসায়ীকে তুলে নেওয়ার অভিযোগ

কার সিলেকশনের স্বত্বাধিকারী আসলাম সেরনিয়াবাত। ছবি: সংগৃহীত

রাজধানীর মিরপুর এলাকা থেকে এক ব্যবসায়ীকে তুলে অপহরণের অভিযোগ উঠেছে। তিনি গাড়ি বিক্রেতা প্রতিষ্ঠান কার সিলেকশনের স্বত্বাধিকারী আসলাম সেরনিয়াবাত। এ ঘটনায় পল্ল­বী থানায় লিখিত অভিযোগ করেছেন তার ভায়রা লে. কর্নেল তারেক হোসেন ভুইয়া।

শুক্রবার (৩০ আগস্ট) পল্ল­বী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, ব্যবসায়ী অপহরণের ঘটনায় একটি অভিযোগ দেওয়া হয়েছে। এ ঘটনায় আমাদের তদন্ত কার্যক্রম শুরু হয়েছে। 

লে. কর্নেল তারেক হোসেন ভুইয়া বলেন, থানা পুলিশ ও র‌্যাব-৪ কার্যালয়ে বিষয়টি জানানো হয়েছে। আমরা দ্রুত আসলাম  সেরনিয়াবাতকে সুস্থভাবে ফিরে পেতে চাই।

মৃত্যু নিশ্চিত করতে ৪০ মিনিট ঘটনাস্থল পাহারা দিয়ে রেখেছিল দুর্বৃত্তরা

থানায় করা অভিযোগে বলা হয়, আসলাম সেরনিয়াবাত তার বারিধারার অফিস শেষ করে একজন আইনজীবীর সঙ্গে সাক্ষাৎ করার জন্য মিরপুরে যান। সঙ্গে আরেকটি গাড়িতে গাড়ি ব্যবসায়ী বারিধারার সভাপতি হাবিবুল্লাহ ডন ছিলেন। আইনজীবীর সঙ্গে সাক্ষাৎ শেষে বাসার উদ্দেশে রওয়ানা করেন আসলাম। বাসায় ফেরার পথে রাত সাড়ে ১১টার দিকে কালশী ফ্লাইওভারের নিচে আইনশৃঙ্খলা বাহিনীর  পোশাকে কয়েকজন ব্যক্তি আসলামের গাড়ি থামানোর জন্য ইশারা দেয়। 

এ সময় চালক গাড়ি থামালে আসলাম আছে কিনা জানতে চায় তারা এবং আসলামকে গাড়ি থেকে নামতে বলে। আসলাম গাড়ি থেকে নামলে তাদের সঙ্গে থাকা একজন সিভিল পোশাকের ব্যক্তি আসলামের হাতে থাকা দুটি মোবাইল ফোন নিয়ে নেয়। এরপর আসলামকে একটি গাড়িতে উঠিয়ে চলে যায়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম