Logo
Logo
×

জাতীয়

এমপি-মন্ত্রীরা গ্রেফতার, যা বললেন মিজানুর রহমান আজহারী

Icon

যুগান্তর ডেস্ক

প্রকাশ: ১৪ আগস্ট ২০২৪, ১২:২৯ পিএম

এমপি-মন্ত্রীরা গ্রেফতার, যা বললেন মিজানুর রহমান আজহারী

বাংলাদেশে বর্তমান রাজনৈতিক পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতাচ্যুত হয়ে ভারতে পালিয়ে গেছেন এবং অন্তর্বর্তীকালীন সরকার দায়িত্ব নিয়েছে। এ প্রেক্ষিতে আওয়ামী লীগ সরকারের এমপি ও মন্ত্রীদের গ্রেফতার করা হচ্ছে। মালয়েশিয়ায় অবস্থানরত জনপ্রিয় ইসলামিক বক্তা মাওলানা মিজানুর রহমান আজহারী এ বিষয়ে মন্তব্য করেছেন।

মঙ্গলবার (১৩ আগস্ট) রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এক পোস্টে একটি হাদিস শেয়ার করেছেন তিনি।

আজহারী তার ফেসবুক পেজে এক পোস্টে একটি হাদিস শেয়ার করেছেন: নিশ্চয় তোমার রবের পাকড়াও অত্যন্ত কঠিন (সুরা আল বুরুজ: ১২)। এছাড়াও, তিনি বিপ্লবোত্তর সামনের দিনগুলো নিয়ে মন্তব্য করেছেন, এবং তারুণ্যের গণজোয়ার অব্যাহত রাখার আহ্বান জানিয়েছেন।

গত ১১ আগস্ট অনেকগুলো কার্ড শেয়ার করে নিজের স্বপ্নের বাংলাদেশের বিবরণ দিয়েছিলেন আজহারী। এসব কার্ডে তিনি লিখেছিলেন, ‘আপনি বদলে গেলেই বদলে যাবে দেশ। তাই নিজেকে দিয়েই হোক পরিবর্তনের সূচনা।’ ‘রাজনীতিতে আসুক যুগান্তকারী সব পরিবর্তন। অন্যায় আর অরাজকতার পুনরাবৃত্তি না ঘটুক নতুন ভোরের বাংলাদেশে।’ ‘বন্ধ হোক স্বজনপ্রতি, ঘুষ, তদবিরসহ যাবতীয় লেজুড়বৃত্তিপনা। চাকরিসহ সবখানে ঘটুক মেধার সম্মিলন। মেধাই হোক নিয়োগের মাপকাঠি।’ ‘ছাত্র রাজনীতির ব্যানারে শিক্ষাঙ্গন থেকে বিলোপ সাধন হোক সব অনিয়ম ও র‌্যাগিং কালচারের। যে হাত কলম ধরে, সে হাতে স্পর্শ না লাগুক অস্ত্রের।’ 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম