Logo
Logo
×

জাতীয়

শাহবাগে আ. লীগের হামলা, গুলিবিদ্ধ ৩ আন্দোলনকারী 

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০৪ আগস্ট ২০২৪, ০৪:০৯ পিএম

শাহবাগে আ. লীগের হামলা, গুলিবিদ্ধ ৩ আন্দোলনকারী 

ছবি: সংগৃহীত

বৈষম্যবিরোধী ছাত্রদের অসহযোগ আন্দোলনকে সমর্থন জানিয়ে রাজধানীর শাহবাগ এলাকায় জড়ো হচ্ছে আন্দোলনকারীরা। এ সময় তাদের সঙ্গে সংঘর্ষ বাধে আওয়ামী লীগের নেতাকর্মীদের। যেখানে আওয়ামী লীগের নেতাকর্মীরা আন্দোলনকারীদের ওপর গুলি চালালে তাতে আহত হন অন্তত ৬জন। এর মধ্যে তিন জন গুলিবিদ্ধ হয়ে বারডেম হাসপাতালে ভর্তি হয়েছেন।

রোববার দুপুর ২টার দিকে আন্দোলনকারীরা শাহবাগ মোড়ে অবস্থান নেন। অন্যদিকে দুপুর দেড়টার দিকে বাংলামোটর-ইন্টার কন্টিনেন্টাল হোটেলের মোড়ের দিকে অবস্থান নেয় আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। পরে তারা আন্দোলনকারীদের দিকে এগিয়ে যায়। এক পর্যায়ে আন্দোলনকারীদের ওপর হামলা চালায় আওয়ামী লীগের নেতাকর্মীরা। এ সময় গুলির শব্দ শোনা গেছে।

এ ঘটনায় আহত হয়ে অন্তত ছয়জন বারডেম হাসপাতালে চিকিৎসা নিতে যান। যাদের মধ্যে তিনজন গুলিবিদ্ধ হয়েছেন। গুলিবিদ্ধের একজনের পরিচয় পাওয়া গেছে। তার নাম ইয়াসিন নূর। তিনি রাজধানীর একটি বেসরকারি হাসপাতালের গাড়িচালক।

গুলিবিদ্ধদের মধ্যে একজনের পরিচয় নিশ্চিত করতে পেরেছেন দ্য ডেইলি স্টার। তার নাম ইয়াসিন নূর। তিনি রাজধানীর একটি বেসরকারি হাসপাতালের গাড়িচালক।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম