Logo
Logo
×

জাতীয়

নৈরাজ্য সৃষ্টিকারীদের নিয়ে সতর্ক থাকতে হবে: বাহাউদ্দিন নাছিম

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৫ জুলাই ২০২৪, ১০:৩৬ পিএম

নৈরাজ্য সৃষ্টিকারীদের নিয়ে সতর্ক থাকতে হবে: বাহাউদ্দিন নাছিম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, নৈরাজ্য সৃষ্টিকারীরা জঙ্গিবাদী শক্তি। এই শক্তির সঙ্গে বিএনপি-জামায়াত হাত মিলিয়ে দেশকে অস্থিতিশীল করতে চেয়েছিল। সেজন্যই তারা ছাত্র আন্দোলনের উপর ভর করে নৈরাজ্য করেছে। 

সরকার সকল নৈরাজ্য মোকাবিলা করে জনগণের জানমালের নিরাপত্তা দিচ্ছে। তবে এই অপশক্তির বিষয়ে সবাইকে সতর্ক থাকতে হবে। বৃহস্পতিবার দুপুরে রাজধানীর শাজাহানপুর খালপাড়ে নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। 

বাহাউদ্দিন নাছিম বলেন, নৈরাজ্যের মাধ্যমে দেশকে অস্থিতিশীল করতে চক্রান্ত করছে তারেক রহমান। দেশ ও দেশের মানুষ নিয়ে তার কোনো চিন্তা নেই। তিনি লন্ডনে বসে আরাম আয়েশের জীবন করছে। আর দেশের জনগণ দুশ্চিন্তায় থাকলে জঙ্গিবাদী শক্তি বিএনপি জামায়াত খুশি হয়।

তিনি বলেন, সরকার জনগণের জানমালের নিরাপত্তায় সর্বোচ্চটুকু করছে। জনগণও সরকারকে সহযোগিতা করছে। আওয়ামী লীগ মানুষের পাশে আছে। কেউ যাতে গুজব ও মিথ্যা তথ্য ছড়িয়ে দেশের ক্ষতি করতে না পারে, সে বিষয়ে সবাইকে সতর্ক ও সচেতন থাকতে হবে। 

এ সময় উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিরাজ হোসেন, মহিউদ্দিন মহি, স্বেচ্ছাসেবক লীগের গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মনোয়ারুল ইসলাম বিপুল প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম