Logo
Logo
×

জাতীয়

অঙ্কে ফেল করেছিলাম, তখন আবেদ আলীকে অনেক খুঁজেছি: নায়ক বাপ্পি

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৩ জুলাই ২০২৪, ০৪:৪২ পিএম

অঙ্কে ফেল করেছিলাম, তখন আবেদ আলীকে অনেক খুঁজেছি: নায়ক বাপ্পি

পরীক্ষায় পাসের আশায় বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশনের (পিএসসি) বিভিন্ন নিয়োগ পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস–কাণ্ডে গ্রেফতার সৈয়দ আবেদ আলীকে খুঁজেছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। তাকে নিয়ে নিজের ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন এ অভিনেতা। বাপ্পির এমন রসিকতা অনেক নেটিজেনকেই হাসিয়েছে।

পিএসসির চেয়ারম্যানের সাবেক এই গাড়িচালককে নিয়ে শুক্রবার বাপ্পি তার ব্যক্তিগত ফেসবুক পোস্টে লেখেন, ‘আমি অঙ্কে ফেল করেছিলাম। কোথায় ছিলেন তখন? ওই সময় আবেদ আলী ভাইকে অনেক খুঁজেছিলাম, কোথায় ছিলেন তখন?’

বাপ্পি লেখেন, ‘যাই হোক, ভাগ্যের পরিহাস মেনে নিলাম। তবে ভবিষ্যতে আমি আর কোনো পরীক্ষায় ফেল করব না। আপনি বের হয়েই আমার সঙ্গে যোগাযোগ করবেন।’ 

এ পোস্টে ইনস্টাগ্রাম, ব্যক্তিগত আইডি ও পেজের লিংকও শেয়ার করেন বাপ্পি। যেন ওই ব্যক্তি (আবেদ আলী) তার সঙ্গে সহজে যোগাযোগ করতে পারেন।

নেটিজেনদের অনেকে এ পোস্টের সমালোচনা করেছেন। পরীক্ষায় ফেল থেকে পাসের আশায় ‘অসৎ এ ব্যক্তিকে’ খোঁজার বিষয়টি অনেক ভক্তই মেনে নিতে পারেনি।

পিএসসির চেয়ারম্যানের সাবেক গাড়িচালক থেকে বিশাল পরিমাণ অর্থের মালিক বনে যান সৈয়দ আবেদ আলী। বিসিএসসহ বিভিন্ন নিয়োগ পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস করে তিনি অসৎ উপায়ে গড়ে তোলেন টাকার পাহাড়। এমন ‘অসৎ’ কাজে ধরা পড়ে অবশ্য গ্রেফতার হয়েছেন তিনি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম