Logo
Logo
×

জাতীয়

নাফিস ইকবালের অসুস্থতায় পরিবারে উদ্বেগ

Icon

চট্টগ্রাম ব্যুরো

প্রকাশ: ০৫ জুলাই ২০২৪, ০৮:১৫ পিএম

নাফিস ইকবালের অসুস্থতায় পরিবারে উদ্বেগ

ছবি সংগৃহীত

বাংলাদেশ জাতীয় দলের সাবেক ওপেনার ও বর্তমান লজিস্টিকস ম্যানেজার নাফিস ইকবাল গুরুতর অসুস্থ। তাকে শুক্রবার চট্টগ্রাম থেকে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নিয়ে যাওয়া হয়।

নাফিসের অসুস্থতা নিয়ে উদ্বিগ্ন পরিবারের সদস্যরা। শুক্রবার সন্ধ্যায় নগরীর কাজীর দেউড়ি এলাকার বাসায় গিয়ে দেখা যায়, তেমন লোকজন নেই। পরিবারের সদস্যদের অনেকেই অসুস্থ নাফিসকে দেখতে ঢাকায় চলে গেছেন। পাড়া-প্রতিবেশিদের অনেকে খোঁজ-খবর নিতে আসছেন।

চাচা আফজাল খান জানান, বৃহস্পতিবার রাতে নাফিস ঘাড়ের পেছনে রগে ব্যথা অনুভব করতে থাকে। এক পর্যায়ে অসুস্থ হয়ে পড়লে শুক্রবার ভোরে চট্টগ্রাম নগরীর এভারকেয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বড় ভাইয়ের অসুস্থার খবর পেয়ে তামিম ইকবাল খুবই উদ্বিগ্ন হয়ে পড়ে। সে এয়ার অ্যাম্বুলেন্সের ব্যবস্থা করেছে। সেই অ্যাম্বুলেন্সে করে নাফিসকে বিকালে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে।

আফজাল খান বলেন, পরিবারের সদস্যদের সঙ্গে নাফিস চট্টগ্রামের বাসাতেই ছিল। তার হঠাৎ অসুস্থতায় সবাই ভেঙে পড়েছে। নাফিসের মা ও স্ত্রীসহ পরিবারের সদস্যরা চট্টগ্রাম থেকে ঢাকায় ছুটে গেছে। দেখা যাক, কি হয়। এখন শুধু ভালো খবরের অপেক্ষায় আছি  আমরা। কখন সে সুস্থ হয়ে ওঠে। তার সুস্থতার জন্য সবার কাছে দোয়া চাই।

নাফিসের আরেক চাচা জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক আকরাম খান শুক্রবার সন্ধ্যায় যুগান্তরকে বলেন, নাফিস ঢাকার বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন। চিকিৎসকরা দেখছেন। তার সর্বশেষ অবস্থা পরে জানানো হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম