Logo
Logo
×

জাতীয়

বৃষ্টি হতে পারে দেশের যেসব বিভাগে

Icon

যুগান্তর ডেস্ক

প্রকাশ: ২৬ জুন ২০২৪, ০৯:০৯ এএম

বৃষ্টি হতে পারে দেশের যেসব বিভাগে

ছবি : সংগৃহীত

আষাঢ়ের ১২ তারিখ আজ। সারা দেশেই বাড়ছে বৃষ্টির পরিমাণ। গতকাল (মঙ্গলবার) রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে বৃষ্টি হয়েছে। আজও দেশের সকল বিভাগের বিভিন্ন জায়গায় বৃষ্টি হতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অফিস। 

মঙ্গলবার সকাল ৯টা থেকে পরবর্তী ৭২ ঘণ্টার জন্য দেওয়া আবহাওয়ার পূর্বাভাসে জানানো হয়েছে, বুধবার রংপুর, ময়মনসিংহ, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অনেক জায়গায়; রাজশাহী, ঢাকা, ও বরিশাল বিভাগের কিছু কিছু জায়গায় এবং খুলনা বিভাগের দুএক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি ও বজ্রসহ বৃষ্টি হতে পারে। 

এ সময় রংপুর, ময়মনসিংহ, চট্টগ্রাম ও সিলেট বিভাগের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারী থেকে ভারী বর্ষণ হতে পারে । 

এদিন সারাদেশে দিন এবং রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে। জলীয় আধিক্যের কারণে অস্বস্তিভাব বিরাজমান করতে পারে । 

আজ ও আগামীকালের আবহাওয়া জানবেন যেভাবে

একই বিজ্ঞপ্তিতে বৃহস্পতিবারে পূর্বাভাসে বলা হয়- রংপুর, ময়মনসিংহ, সিলেট ও চট্টগ্রাম বিভাগের অধিকাংশ জায়গায় এবং রাজশাহী, ঢাকা, খুলনা ও বরিশাল বিভাগের অনেক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি ও বজ্রসহ বৃষ্টি হতে পারে । 

সেই সঙ্গে দেশের কোথাও কোথাও মাঝারি ধরন থেকে ভারী বর্ষণ হতে পারে । এদিন সারাদেশে দিন এবং রাতের তাপমাত্রা সামান্য, হ্রাস পেতে পারে ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম