Logo
Logo
×

জাতীয়

সন্ধানীর প্রতিনিধি দল নিয়ে রাষ্ট্রপতির সঙ্গে দীপুমনির সাক্ষাৎ

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৫ জুন ২০২৪, ১০:১৪ পিএম

সন্ধানীর প্রতিনিধি দল নিয়ে রাষ্ট্রপতির সঙ্গে দীপুমনির সাক্ষাৎ

সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপুমনি এমপির নেতৃত্বে মঙ্গলবার সন্ধানীর একটি প্রতিনিধি দল রাষ্ট্রপতি মোহাম্মদ সাহাবুদ্দিনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন। 

রাষ্ট্রপতির সঙ্গে আলোচনায় স্বেচ্ছায় রক্তদান ও মরণোত্তর চক্ষুদান আন্দোলন এবং সন্ধানীর বিভিন্ন কার্যক্রম সম্পর্কে অবহিত করেন প্রতিনিধিরা। 

এ সময় রাষ্ট্রপতি মানবসেবায় অনন্য অবদানের জন্য সন্ধানীর ভূঁয়সী প্রশংসা করেন।

প্রতিনিধি দলে উপস্থিত ছিলেন- বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক ভাইস চ্যান্সেলর ও সন্ধানী অ্যালামনাই ফাউন্ডেশনের সভাপতি অধ্যাপক ডা. কামরুল হাসান খান, সন্ধানী জাতীয় চক্ষুদান সমিতির সভাপতি ও সন্ধানী অ্যালামনাই ফাউন্ডেশনের মহাসচিব অধ্যাপক ডা. মনিলাল আইচ লিটু, সন্ধানী জাতীয় চক্ষুদান সমিতির কেন্দ্রীয় কাউন্সিলর অধ্যাপক ডা. মো. আলী আসগর মোড়ল ও অধ্যাপক ডা. আবুল খায়ের মোহাম্মদ সালেক, সন্ধানী কেন্দ্রীয় পরিষদের সভাপতি হাসিন মুকরামিন আজমাইন, সন্ধানী জাতীয় চক্ষুদান সমিতি মহাসচিব অধ্যাপক ডা. মো. জয়নুল ইসলাম, সন্ধানী কেন্দ্রীয় পরিষদের সাধারণ সম্পাদক মুকাররাবিন হক নিবিড় এবং সন্ধানী জাতীয় চক্ষুদান সমিতি কেন্দ্রীয় কার্যকরী পরিষদের সদস্য অধ্যাপক ডা. দীপল কৃষ্ণ অধিকারী। 

সন্ধানী জাতীয় চক্ষুদান সমিতির সভাপতি অধ্যাপক ডা. মনিলাল আইচ লিটু জানান, রাষ্ট্রপতি আগামী ২ নভেম্বর অনুষ্ঠিতব্য ‘জাতীয় স্বেচ্ছায় রক্তদান ও মরণোত্তর চক্ষুদান দিবস-২০২৪’-এর উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বলে অনানুষ্ঠানিক সম্মতি দিয়েছেন। 
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম