Logo
Logo
×

জাতীয়

শেখ রাসেল সেনানিবাসে এক ইউনিটের পতাকা উত্তোলন

Icon

যুগান্তর ডেস্ক

প্রকাশ: ১৬ জুন ২০২৪, ১২:২৫ এএম

শেখ রাসেল সেনানিবাসে এক ইউনিটের পতাকা উত্তোলন

বাংলাদেশ সেনাবাহিনীর ৯ পদাতিক ডিভিশনের তত্ত্বাবধানে শনিবার শেখ রাসেল সেনানিবাসে একটি ব্রিগেড সিগন্যাল কোম্পানির পতাকা উত্তোলন করা হয়েছে। 

অনুষ্ঠানে সেনাবাহিনী প্রধান জেনারেল এসএম শফিউদ্দিন আহমেদ প্রধান অতিথি হিসেবে নবগঠিত ইউনিটের পতাকা উত্তোলন করেন।

অনুষ্ঠানে সেনাবাহিনী প্রধান সেনাবাহিনীর নতুন ইউনিটের সব সদস্যকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান। 

অনুষ্ঠানে সেনাবাহিনীর চিফ অব জেনারেল স্টাফ, স্থানীয় সংসদ সদস্য, সেনাসদরের জ্যৈষ্ঠ সামরিক কর্মকর্তারাসহ জেনারেল অফিসার কমান্ডিং ৯ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার সাভার এরিয়া উপস্থিত ছিলেন।

এর আগে সেনাপ্রধান শেখ হাসিনা সেনানিবাসে পৌঁছালে জিওসি ৭ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার বরিশাল এরিয়া তাকে স্বাগত জানান। পরবর্তীতে সেনাবাহিনী প্রধান বরিশাল এরিয়ার সব পদবির সেনাসদস্যদের উদ্দেশে বিদায়ি দরবার গ্রহণ ও মতবিনিময় করেন। 

দরবার শেষে, শেখ হাসিনা সেনানিবাসের সব পদবির কর্মকর্তারা, জেসিও ও অন্য পদবির সেনাসদস্যরা সামরিক রীতিতে সেনাবাহিনী প্রধানকে বিদায়ি সংবর্ধনা দেন।

শেখ রাসেল সেনানিবাসে ব্রিগেড সিগন্যাল কোম্পানির পতাকা উত্তোলন শেষে সেনাবাহিনী প্রধান মধুমতি আর্মি ক্যাম্পে গমন করেন ও নড়াইলের লোহাগড়ায় তিনি ট্রাস্ট ব্যাংকের একটি শাখা উদ্বোধন করেন। 

পরবর্তীতে তিনি মধুমতি আর্মি ক্যাম্পে স্থানীয় জনসাধারণের মাঝে ঈদ উপহার বিতরণ করেন ও একটি গাছের চারা রোপণ করেন। এ সময় ৫৫ পদাতিক ডিভিশনের কর্মকর্তারা, জেসিও ও অন্য পদবির সেনাসদস্যরা উপস্থিত ছিলেন।

আইএসপিআর

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম