Logo
Logo
×

জাতীয়

আনার হত্যার নতুন মোড়, চাঞ্চল্যকর তথ্য দিলেন ডিবির হারুন

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ১৩ জুন ২০২৪, ১০:০৮ পিএম

আনার হত্যার নতুন মোড়, চাঞ্চল্যকর তথ্য দিলেন ডিবির হারুন

ফাইল ছবি

এমপি আনোয়ারুল আজিম আনার কলকাতায় খুন হন। এই হত্যাকাণ্ডে অনেককে গ্রেফতার করেছে পুলিশ। সর্বশেষ মঙ্গলবার গ্রেফতার করা হয় ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টুকে।  জিজ্ঞাসাবাদের জন্য ৮ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

মিন্টুকে গ্রেফতার নিয়ে বৃহস্পতিবার গণমাধ্যমের সঙ্গে মিন্টো রোডের নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) মোহাম্মদ হারুন অর রশীদ কথা বলেছেন। 

আনার হত্যার খবরে ‘কান্নায় ভেঙে পড়া’ সেই ব্যক্তিরাই এখন আসামি!

ডিবি প্রধান বলেন, হত্যার বিষয়ে সাইদুল ইসলাম মিন্টু কি কি জানেন, তা জানতেই তাকে রিমান্ডে আনা হচ্ছে। উনি কয়েকবার ওই এলাকার এমপি হতে চেষ্টা করেছেন। উনি মোবাইল ফোনগুলো গুম করেছেন কিনা, উনি পরিকল্পিত হত্যার অর্থের যোগানদাতা বা নির্দেশদাতা ছিলেন কিনা তা জানতে চাওয়া হবে। 

তিনি বলেন, কিলার শিমুল ভূঁইয়া ও গ্যাস বাবুর জবানবন্দিতে কিছু তথ্য-উপাত্ত পেয়েছি। এ কারণে মিন্টুকে ডেকে জিজ্ঞাসাবাদ করা হয়। তিনি কোনো সদুত্তর দিতে পারেননি। তাকে ব্যাপক আকারে জিজ্ঞাসাবাদ করা প্রয়োজন। সেই কারণে আমরা তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করি। পরে মিন্টুর ৮ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

হারুন বলেন, সাইদুল করিম মিন্টুকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসা করা হবে তিনি হত্যাকাণ্ডের ঘটনা কতটুকু জানেন। গ্যাস বাবুর মোবাইল কেন নেওয়া হলো সেটিও জিজ্ঞেস করা হবে। কিলার শিমুল ভূঁইয়া ঢাকায় আসার পর কেন মিন্টুর প্রতিনিধি গ্যাস বাবু তার সঙ্গে দেখা করলেন, জানতে চাওয়া হবে মিন্টুর কাছে।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম