Logo
Logo
×

জাতীয়

এমপি আনার হত্যা: আজ দেশে ফিরছে ডিবির প্রতিনিধি দল

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ৩০ মে ২০২৪, ০৮:৪২ এএম

এমপি আনার হত্যা: আজ দেশে ফিরছে ডিবির প্রতিনিধি দল

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার হত্যার ঘটনাস্থল পরিদর্শন ও গুরুত্বপূর্ণ তথ্য নিয়ে আজ বৃহস্পতিবার বিকাল ৩টায় কলকাতা থেকে ঢাকায় ফিরবেন ডিএমপির  অতিরিক্ত পুলিশ কমিশনার (গোয়েন্দা) হারুন অর রশীদ। পরে এ বিষয় সাংবাদিকদের সঙ্গে কথা বলবেন তিনি।

এর আগে, গত রোববার এমপি আনার হত্যাকাণ্ড তদন্তে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) অতিরিক্ত কমিশনার মোহাম্মদ হারুন অর রশিদের নেতৃত্বে কলকাতা যায় তিন সদস্যের একটি টিম। তদন্ত কমিটির অন্য দুই সদস্য হলেন- ওয়ারি বিভাগের ডিসি মুহাম্মদ আব্দুল আহাদ ও এডিসি শাহীদুর রহমান। মহানগর গোয়েন্দা প্রধান জানান, শাহীনকে দেশে ফিরিয়ে আনতে পুলিশের মহাপরিদর্শকের মাধ্যমে আবেদন করা হবে।

মঙ্গলবার বিকালে কলকাতার সঞ্জীবা আবাসনের সেই ফ্ল্যাটের সেপটিক ট্যাংক থেকে কিছু মাংস উদ্ধার করে পশ্চিমবঙ্গ সিআইডি। উদ্ধার হওয়া মাংসগুলোর ফরেনসিক পরীক্ষার পর ডিএনএ টেস্ট করা হবে বলে জানান ডিবি প্রধান হারুন অর রশীদ। তিনি বলেন, এই পরীক্ষাগুলোর পর মাংসের টুকরোগুলো এমপি আনারের কি না, তা নিশ্চিত হওয়া যাবে।

হারুন অর রশীদ বলেন, ডিএনএ টেস্টের জন্য এমপি আনারের কন্যা বা ভাইদের কাছ থেকে স্যাম্পল নেয়া হতে পারে। ইতোমধ্যে এমপি আনারের কন্যা মুমতারিন ফেরদৌস ডরিনকে কলকাতায় ডাকা হয়েছে। কয়েকদিনের মধ্যে ডরিন কলকাতায় আসতে পারে বলেও জানান তিনি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম