Logo
Logo
×

জাতীয়

বিআরটির প্রকৌশলীকে পিটিয়ে হত্যা মামলার এক আসামি গ্রেফতার

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ১০ মে ২০২৪, ০৮:৪৬ পিএম

বিআরটির প্রকৌশলীকে পিটিয়ে হত্যা মামলার এক আসামি গ্রেফতার

রাজধারীর উত্তরায় বিআরটি প্রকল্পের প্রকৌশলী ফুলবাবুকে নির্মমভাবে পিটিয়ে হত্যা মামলার এক আসামিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১। 

বৃহস্পতিবার রাতে গাবতলী এলাকা থেকে পরিবহণ শ্রমিক মাসুদ রানাকে গ্রেফতার করা হয়। 

শুক্রবার র‌্যাব-১ এর সহকারী পরিচালক মাহফুজুর রহমান জানান, গত ১৩ এপ্রিল ১২টার দিকে আজমপুর ফুটওভার ব্রিজের নিচে প্রকৌশলী ফুলবাবু এবং তার অফিস স্টাফ ইয়াছিনের সঙ্গে আসমানী পরিবহণের (ঢাকা মেট্রো-ব-১৫-৯৪৭৭) হেলপার মাসুদের কথা কাটাকাটি হয়। এ ঘটনার জেরে ওই দিন দুপুর ১টার দিকে আব্দুল্লাহপুর এলাকায় আসমানী পরিবহণের হেলপার মাসুদসহ কয়েকজন বিআরটি প্রকল্পের প্রকৌশলী ফুলবাবুকে পিটিয়ে গুরুতর আহত করে। তাকে উদ্ধার করে উত্তরা আধুনিক মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে ওই দিন দুপুর পৌনে ২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। 

তিনি বলেন, পরে গত ১৪ মার্চ ফুলবাবুর স্ত্রী জোসনা উত্তরা পশ্চিম থানায় হেলপার মাসুদসহ কয়েকজনকে আসামি করে একটি মামলা করেন। এ ঘটনার মামলায় ছায়াতদন্ত করে আসছিল র‌্যাব-১। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার রাত ২টার দিকে রাজধানীর গাবতলী থেকে মাসুদকে গ্রেফতার করা হয়। মাসুদ রংপুর সদরের ধাপ কটকিপাড়ার আনোয়ার হোসেনের ছেলে। 

র‌্যাব কর্মকর্তা মাহফুজুর রহমান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে হেলপার মাসুদ জানিয়েছে, সে গ্রেফতার এড়াতে নাম-ঠিকানা গোপন করে বিভিন্ন স্থানে আত্মগোপন করেছিল। তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম