Logo
Logo
×

জাতীয়

সাবেক অ্যাটর্নি জেনারেল মোহাম্মদ আলীর দাফন সম্পন্ন

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০৫ মে ২০২৪, ০১:০৭ এএম

সাবেক অ্যাটর্নি জেনারেল মোহাম্মদ আলীর দাফন সম্পন্ন

শেষ শ্রদ্ধা আর ভালোবাসার মধ্য দিয়ে চিরশায়িত হলেন সাবেক অ্যাটর্নি জেনারেল ও সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির সাবেক সভাপতি এজে মোহাম্মদ আলী। 

শনিবার সন্ধ্যা ৭টায় বনানী কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়। এর আগে ধানমন্ডি তাকওয়া মসজিদে প্রথম জানাজা ও সুপ্রিমকোর্ট প্রাঙ্গণে দ্বিতীয় দফা জানাজা অনুষ্ঠিত হয়। 

মোহাম্মদ আলীর জানাজায় অংশ নেন-বিচারপতি, রাজনীতিবিদ, আইনজীবীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। বিকালে সুপ্রিমকোর্ট প্রাঙ্গণ তার মরদেহ নিয়ে এলে সেখানে অশ্রুসিক্ত নয়নে ফুলেল শ্রদ্ধা জানান সহকর্মীরা।

জানাজায় উপস্থিত ছিলেন প্রধান বিচারপতি ওবায়দুল হাসান, সাবেক প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন, সাবেক স্পিকার ব্যারিস্টার জমিরউদ্দীন সরকার, আপিল ও হাইকোর্ট বিভাগের সাবেক ও বর্তমান বিচারপতিগণ, অ্যাটর্নি জেনারেল এএম আমিন উদ্দিন, সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির সভাপতি ব্যারিস্টার এএম মাহবুব উদ্দিন খোকন, সম্পাদক শাহ মনজুরুল হক, জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের উপদেষ্টা ও বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট জয়নুল আবেদীন, ফোরামের মহাসচিব ব্যারিস্টার কায়সার কামাল, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট গাজী কামরুল ইসলাম সজলসহ সুপ্রিমকোর্টের আইনজীবী, বিভিন্ন রাজনৈতিক দলের ব্যক্তিত্ব এবং মরহুমের আত্মীয়স্বজন। 

উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা ও সাবেক মন্ত্রী নুরুল ইসলাম সুজন, অ্যাডভোকেট শ. ম রেজাউল করিম। এ সময় প্রয়াত এজে মোহাম্মদ আলীর ছেলে ও মেয়ে তার বাবার জন্য সবার কাছে দোয়া চান। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম