Logo
Logo
×

জাতীয়

কুমিল্লায় গলা কেটে, চুনারুঘাটে ছুরি মেরে ব্যবসায়ীকে হত্যা

Icon

যুগান্তর ডেস্ক

প্রকাশ: ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১:১৫ পিএম

কুমিল্লায় গলা কেটে, চুনারুঘাটে ছুরি মেরে ব্যবসায়ীকে হত্যা

কুমিল্লায় শাহ আলম নামের এক গ্যারেজ ব্যবসায়ীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার ভোরে নগরীর ১৯নং ওয়ার্ডের নেউরা এলাকা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। শাহ আলম (৪৪) নগরীর দক্ষিণ চর্থার থিরা পুকুর পাড় এলাকার নুরু মিয়ার ছেলে। এদিকে, হবিগঞ্জের চুনারুঘাটে ছুরিকাঘাতে বিষ্ণু মাল (৩৫) নামের এক মুদি ব্যবসায়ীর প্রাণহানি হয়েছে। শনিবার সকালে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ছুরিকাহত ব্যবসায়ী মারা যান। তিনি উপজেলার আহমদাবাদ ইউনিয়নের চিমটিবিল গ্রামের বানেশ্বর মালের ছেলে। ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবর-

কুমিল্লা ও সদর দক্ষিণ : নিহতের বড় ভাই ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি জসিম উদ্দিন বলেন, শাহ আলম ১০ বছর আগে দক্ষিণ চর্থা থেকে পাশের নেউরা এলাকায় বাড়ি করে সেখানে বসবাস করছিল। ঢুলিপাড়া ও ইপিজেড পকেট গেট এলাকায় তার গ্যারেজের ব্যবসা ছিল। শুক্রবার রাতে তিনি সেখানেই ছিলেন। ভোরে বাড়ি ফেরার পথে হয়তো তাকে গলা কেটে হত্যা করা হয়েছে। তার মাথায় ও গলায় আঘাতের চিহ্ন রয়েছে। পাশে তার মোটরসাইকেলটি পড়েছিল। কে বা কারা তাকে হত্যা করেছে তা জানা যায়নি।

সদর দক্ষিণ মডেল থানার পরিদর্শক (তদন্ত) খাদেমুল বাহার জানান, ধারালো অস্ত্রের আঘাতে শাহ আলমকে হত্যা করা হয়েছে। জড়িতদের শনাক্ত করার চেষ্টা চলছে। ময়নাতদন্তের জন্য লাশ কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

কুমিল্লার পুলিশ সুপার আব্দুল মান্নান বলেন, খুনের রহস্য দ্রুতই উদঘাটন করা হবে। সিআইডির একাধিক টিম কাজ করছে। এ ঘটনায় সদর দক্ষিণ মডেল থানায় হত্যা মামলা হয়েছে। 

চুনারুঘাট (হবিগঞ্জ) : পুলিশ জানায়, শুক্রবার রাত ৯টার দিকে বিষ্ণু মাল তার গ্রামের নিজ ব্যবসা প্রতিষ্ঠানে বসেছিলেন। এ সময় রফিক নামে এক যুবক এসে তাকে ছুরিকাঘাত করলে তিনি গুরুতর আহত হন। রাতেই তাকে প্রথমে চুনারুঘাট ও পরে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে তিনি মারা যান। কি কারণে তাকে ছুরিকাঘাত করা হয়েছে তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। তার স্ত্রী জানান, ছুরি হামলাকারী একজন মাইক্রোবাস চালক। 
চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায় জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন ও স্থানীয়দের সঙ্গে কথা বলেছে। তবে কি কারণে তাকে ছুরিকাঘাত করা হয়েছে তা জানা যায়নি। লাশ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে বলে ওসি জানান।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম