Logo
Logo
×

জাতীয়

খুশি হয়ে দম্পতিকে চকলেট দিলেন আদালত 

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২০ ফেব্রুয়ারি ২০২৪, ০১:২৯ এএম

খুশি হয়ে দম্পতিকে চকলেট দিলেন আদালত 

জন্মের পর থেকে ১০ মাস যাবত সন্তানকে দেখতে দেয়া হচ্ছে না বাবা কাজী মহিউদ্দিনকে। এমন অভিযোগে গত ৫ ফেব্রুয়ারি তিনি রিট পিটিশন জারি করেন তিনি। বাবার অভিযোগের ভিত্তিতে এবং আদালতের নির্দেশে ১০মাসের সন্তানকে নিয়ে সোমবার বিচারপতি নাইমা হায়দার ও বিচারপতি কাজী জিনাত হকের হাইকোর্ট বেঞ্চে হাজির হন মা সাদিয়া সুলতানা।

আরও পড়ুন: আমার মেয়ে রঙ চা ছাড়া কিছুই খেত না, এখন তাকে মদ খাওয়ানো হচ্ছে: তিশার বাবা

পরে আদালতের আদেশে তাদের একটি কক্ষে কথা বলার সুযোগ দেয়া হয়। সেখানে বাবা-মা নিজের মধ্যে কথা বলে পরে আদালতকে জানান, তাদের মধ্যকার ইগোস্টিক সমস্যার কারণে দুজনের মধ্যে দূরত্ব তৈরি হয়েছে। তবে ভবিষ্যতে কথা বলে তারা এটি সমাধানের চেষ্টা করবে। এবং এ সময়ের মধ্যে কাজী মহিউদ্দিন তার সন্তানকেও দেখতে দেয়া হবে।

এ সময় বাবা-মা দুজনেরই সংসার জোড়া লাগানোর বিষয়ে ইতিবাচক প্রতিক্রিয়া দেখে হাইকোর্ট অনেক খুশি হয়ে তাদের দুজনকে চকলেট দেন। ছয় মাস পরে তাদের অবস্থা সম্পর্কে আদালতকে জানাতে বলেছেন হাইকোর্ট। এ সময় আদালতে আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়।

এ সময় সপ্তাহে দুই থেকে তিন দিন সন্তানকে তার মায়ের বাসায় গিয়ে দেখার জন্যে বলেন আদালত। সেই সঙ্গে বাচ্চার কথা বিবেচনা করে নিজেদের সম্পর্ক পুনরুদ্ধারের পরামর্শও দেন হাইকোর্ট।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম