Logo
Logo
×

জাতীয়

সৈয়দপুর হাটহাজারী স্বরূপকাঠিতে ছাত্রীসহ তিন লাশ উদ্ধার

Icon

যুগান্তর ডেস্ক

প্রকাশ: ২৮ নভেম্বর ২০২৩, ০৯:১৫ পিএম

সৈয়দপুর হাটহাজারী স্বরূপকাঠিতে ছাত্রীসহ তিন লাশ উদ্ধার

সৈয়দপুরে মঙ্গলবার এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এছাড়া হাটহাজারী ও স্বরূপকাঠিতে কলেজছাত্রীসহ দুজনের লাশ উদ্ধার হয়েছে। যুগান্তর প্রতিনিধিরা জানান :

নীলফামারীর সৈয়দপুরে গোলাহাট এলাকা থেকে মঙ্গলবার আরফিনা বেগম নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি একই এলাকার কামার লিটনের স্ত্রী। জানা গেছে, মঙ্গলবার সকালে লিটন বাড়ি ফিরে ভেতর থেকে দরজা আটকানো দেখে স্ত্রী আরফিনাকে দরজা খুলতে বলে। তবে দীর্ঘক্ষণ দরজা না খোলায় প্রতিবেশীদের ডেকে দরজা ভেঙে ঘরে ঢুকে স্ত্রীর ঝুলন্ত লাশ দেখতে পায়। পরে তার লাশ উদ্ধার করে পুলিশ।ওসি সাইফুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

চট্টগ্রামের হাটহাজারীতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়স্থ রেলওয়ে কলোানর একটি বাসা থেকে মঙ্গলবার মো. মোস্তফা নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি পেশায় একজন হকার। তার গ্রামের বাড়ি সিলেটে বলে জানা গেছে। পুলিশ জানায়, বেশ কয়েক বছর ধরে ওই যুবক কলোনিতে বসবাস করে আসছিল। মঙ্গলবার নিজ ঘরে তার ঝুলন্ত লাশ দেখে পুলিশে খবর দেয় প্রতিবেশীরা। পরে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায় পুলিশ। ওসি মো. মনিরুজ্জামান লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন।

পিরোজপুরের স্বরূপকাঠিতে সোমবার সন্ধ্যায় রাজিয়া আক্তার নামের এক কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি উপজেলার সুটিয়াকাঠি ইউনিয়নের দক্ষিণ বালিহারী গ্রামের আ. জলিলের মেয়ে ও ফজিলা রহমান মহিলা কলেজের ছাত্রী। জানা গেছে, সোমবার সন্ধ্যায় বাড়ির টয়লেটে রাজিয়াকে ঝুলন্ত অবস্থায় দেখে পরিবারের সদস্যরা। এ সময় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ওসি মো. গোলাম ছরোয়ার বলেন, ময়নাতদন্তের জন্য লাশ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম