Logo
Logo
×

জাতীয়

এপিবিএনের অভিযানে ভুয়া চাকরিদাতা গ্রেফতার

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০১ নভেম্বর ২০২৩, ১২:১৮ এএম

এপিবিএনের অভিযানে ভুয়া চাকরিদাতা গ্রেফতার

আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অভিযানে রাজধানীর উত্তরা থেকে এক ভুয়া চাকরিদাতাকে গ্রেফতার করা হয়েছে। তার নাম মো. আব্দুর রাজ্জাক (৩৬)। তার কাছ থেকে ভুয়া নিয়োগপত্র, ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি, বিভিন্ন ব্যাংকের চেক ও স্ট্যাম্প উদ্ধার করা হয়। 

এপিবিএন-১ এর অধিনায়ক একেএম মোশাররফ হোসেন মিয়াজী এসব তথ্য জানান। তিনি জানান, মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর শাহীনবাগ এলাকা থেকে চাকরি দেওয়ার লোভ দেখিয়ে টাকা নেওয়ার সময় তাকে গ্রেফতার করা হয়।

এপিবিএন জানায়, মোহাম্মদ জিয়াউর রহমান নামে একজনকে সোনালী ব্যাংকের অফিস এসিস্ট্যান্ট পদে নিয়োগপত্র দেন আব্দুর রাজ্জাক। এ নিয়োগপত্র নিয়ে বাংলাদেশ ব্যাংক এবং সোনালী ব্যাংকে যাচাই করতে গেলে জানতে পারেন উক্ত নিয়োগ পত্রটি ভুয়া। বিষয়টি এপিবিএনকে জানানো হলে এপিবিএন তদন্ত শুরু করে। 

প্রাথমিক তদন্তে অভিযোগের সত্যতা পাওয়া আব্দুর রাজ্জাককে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর রাজ্জাক প্রাথমিক জিজ্ঞাসবাদে স্বীকার করে, ভুয়া নিয়োগপত্র তৈরি করে সহযোগীদের সে দীর্ঘদিন ধরে অর্থ আদায় করে আসছে। এ বিষয়ে রাজধানীর খিলক্ষেত থানায় তার বিরুদ্ধে একটি প্রতারণার মামলা দায়ের করা হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম