Logo
Logo
×

জাতীয়

ছয় উপসচিবের দপ্তর বদল

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০৫ অক্টোবর ২০২৩, ১০:৪৫ পিএম

ছয় উপসচিবের দপ্তর বদল

প্রশাসনে ছয়জন উপসচিবকে দপ্তর বদলের নির্দেশ দেওয়া হয়েছে। এ ছাড়া একজন অডিট কর্মকর্তার প্রেষণাদেশ বাতিল করে নিজ কর্ম-অধিক্ষেত্রে ফেরত নেওয়া হয়েছে। 

বৃহস্পতিবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে জারি করা রদবদলের প্রজ্ঞাপনে এ তথ্য জানা গেছে।

জারি করা আদেশে, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের উপসচিব এসএম মুনীর উদ্দীনকে প্রধান নির্বাহী কর্মকর্তা হিসাবে বরিশাল সিটি করপোরেশন, রাজশাহী উপভ‚মি সংস্কার কমিশনার এ. কে. এম সারোয়ার জাহানকে পরিচালক হিসাবে জাতীয় কম্পিউটার প্রশিক্ষণ ও গবেষণা একাডেমিতে, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের উপসচিব মনির হোসেন চৌধুরীকে উপপ্রকল্প পরিচালক হিসাবে ঢাকা ম্যাস র‌্যাপিড ট্রানজিট ডেলেপমেন্ট প্রজেক্টে (লাইন-৫), জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব মোহাম্মদ শওকত আলীকে পরিচালক হিসাবে বাস্তবায়ন, পরিবীক্ষণ ও মূল্যায়ন বিভাগে, বাংলাদেশ বিমা উন্নয়ন খাত উন্নয়ন প্রকল্পের উপপ্রকল্প পরিচালক আবুল কাশেম মোহাম্মদ ফজলুল হককে ডেপুটি রেজিস্ট্রার হিসাবে বাংলাদেশ কপিরাইট অফিসে এবং দুবাই বাংলাদেশ কনস্যুলেট জেনারেলের অফিসে প্রথম সচিব হিসাবে দায়িত্ব পালন শেষে জনপ্রশাসন মন্ত্রণালয়ে যোগদান করা ফকির মুহাম্মদ মুনাওয়ার হোসেনকে পরিচালক হিসাবে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরে নিয়োগ দেওয়া হয়েছে।

পৃথক আদেশে মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের অডিট কর্মকর্তা এ কিউ এম জাকির হোসেনের প্রেষণ আদেশ বাতিল করে তার মূল কর্ম-অধিক্ষেত্রে অর্থ বিভাগে বদলি করা হয়েছে। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম