Logo
Logo
×

জাতীয়

ইন্টার্নশিপ ভাতা চালুর দাবি

গোপালগঞ্জ টাঙ্গাইল বান্দরবানে ইন্টার্ন নার্সদের কর্মবিরতি

Icon

যুগান্তর ডেস্ক

প্রকাশ: ০৩ অক্টোবর ২০২৩, ১০:২৮ পিএম

গোপালগঞ্জ টাঙ্গাইল বান্দরবানে ইন্টার্ন নার্সদের কর্মবিরতি

ইন্টার্নশিপ ভাতা চালুর দাবিতে কর্মবিরতি কর্মসূচি পালন করেছেন ডিপ্লোমা ইন্টার্ন নার্স ও মিডওয়াইফরা। গোপালগঞ্জ, টাঙ্গাইল ও বান্দরবানে হাসপাতালে ইন্টার্ন নার্সরা এ কর্মসূচি পালন করেন। যুগান্তর প্রতিনিধিদের পাঠানো খবর :

গোপালগঞ্জে মানববন্ধন ও কর্মবিরতি শুরু করেছে নার্সিং অ্যান্ড মিডওয়াইফারি কলেজের ২০১৯-২০২০ সেশনের শিক্ষার্থীরা। গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল ক্যাম্পাসে তারা এ কর্মসূচি পালন করেন। বক্তব্য দেন রীমা বেগম, সুস্মিতা মিত্র, তুষার মোড়ল, বাবলী কীর্ত্তনীয়া, হিমেল চন্দ্র রায় ও ইসরাত জাহান চাঁদনী। টাঙ্গাইলে তৃতীয় দিনের মতো কর্মবিরতি পালন করেছে শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতাল ও ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে কর্মরত ১০২ জন ইন্টার্ন নার্স। এর আগে রোববার থেকে এই কর্মসূচি শুরু করেন।

কর্মসূচি চলাকালে বক্তব্য দেন জেলা ইন্টার্ন নার্স ও ডিপ্লোমা ইন্টার্ন মিডওয়াইফ অ্যাসোসিয়েশনের সভাপতি মো. ফরিদুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. সুমন, সহ-সভাপতি প্রকাশ সরকার। বান্দরবানে সদর হাসপাতালের সামনে বিক্ষোভ কর্মসূচি ও কর্মবিরতি পালন করেছেন ডিপ্লোমা ইন্টার্ন নার্স ও মিডওয়াইফদের ইন্টার্ন স্বাস্থ্যকর্মীরা।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম