Logo
Logo
×

জাতীয়

সাবেক এমপি সুলতানার বিরুদ্ধে প্রতিবেদন ৩১ অক্টোবর

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ১১ সেপ্টেম্বর ২০২৩, ০৬:৫৬ পিএম

সাবেক এমপি সুলতানার বিরুদ্ধে প্রতিবেদন ৩১ অক্টোবর

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ‘উসকানিমূলক’ বক্তব্য দেওয়ার অভিযোগের মামলায় সাবেক সংসদ সদস্য (সংরক্ষিত নারী আসন) ও জাতীয়তাবাদী মহিলা দলের সাবেক সাধারণ সম্পাদক সুলতানা আহম্মেদের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ৩১ অক্টোবর দিন ধার্য করেছেন আদালত।

সোমবার মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল। তবে মামলার তদন্তকারী কর্মকর্তা এদিন প্রতিবেদন দাখিল না করায় ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরী নতুন এ দিন ধার্য করেন।

২০২২ সালের ৬ নভেম্বর রাজধানীর পল্টন থানায় সুলতানার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল হামিদ। ওই দিন বরিশালে বিএনপির সমাবেশ থেকে ঢাকায় ফেরার পর গুলশানে যাওয়ার পথে সুলতানাকে আটক করে র্যাব-৩। পরে তাকে গ্রেফতার দেখানো হয়।

মামলার অভিযোগ থেকে জানা যায়, ২০২২ সালের ১ সেপ্টেম্বর বিএনপির কর্মসূচি চলাকালে প্রকাশ্যে গণমাধ্যমকর্মীদের উপস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে বক্তব্য দেন সুলতানা আহম্মেদ। সেখানে তিনি ‘উসকানিমূলক ও আপত্তিকর’ কথা বলেন। এছাড়া দেশে বিশৃঙ্খলা সৃষ্টির জন্য আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতিসহ স্বাধীনতা যুদ্ধ ও বিচার বিভাগকে প্রশ্নবিদ্ধ করার উদ্দেশ্যে ঔদ্ধত্যপূর্ণ বক্তব্য দেন তিনি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম