Logo
Logo
×

জাতীয়

পান্না কায়সারের সঙ্গে দেখা হলো না মিমের

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৪ আগস্ট ২০২৩, ০৮:৫৮ পিএম

পান্না কায়সারের সঙ্গে দেখা হলো না মিমের

প্রখ্যাত সাংবাদিক ও লেখক শহিদ বুদ্ধিজীবী শহীদুল্লাহ কায়সার ও তার স্ত্রী পান্না কায়সারের জীবনের কিছু অংশ নিয়ে তৈরি হচ্ছে একটি সিনেমা। নাম ‘দিগন্তে ফুলের আগুন’। 

সিনেমাটি প্রযোজনা করছেন এই দম্পতির কন্যা প্রখ্যাত অভিনেত্রী শমী কায়সার। পরিচালনা করছেন ওয়াহিদ তারেক। পর্দায় পান্না কায়সারের চরিত্রে বিদ্যা সিনহা মিমকে দেখা যাবে। দিনকয়েক আগে থেকে সিনেমাটির শুটিংও শুরু হয়েছে। 

পান্না কায়সার সম্পর্কে নির্মাতা ও শমী কায়সারের কাছে শুনেছেন বিদ্যা সিনহা মিম। তবে দেখা হয়নি কখনো। দেখা করার কথা ছিল শুক্রবার। এদিনই পৃথিবী ছেড়ে চলে গেছেন পান্না কায়সার। বিষয়টি মিমকে খুব কষ্ট দিয়েছে।

মিম বলেন, শমী আপু বলেছিলেন, আন্টিকে তার বাসায় নিয়ে আসবেন। শুক্রবার শুটিং নেই। সেদিন কিংবা তার পরদিন শনিবার তার বাসায় যাওয়ার কথাও ছিল। আমি সেভাবে প্রস্তুতিও নিয়ে রেখেছিলাম। শমী আপু জানালেই বের হব। আন্টির সঙ্গে দেখা করব। তার জীবনের গল্প তার মুখেই শুনব। কিন্তু দেখা করার দিনই তিনি পৃথিবী ছেড়ে চলে গেলেন! বিশ্বাস করতেই কষ্ট হচ্ছে। 

মিম বলেন, আমার আরও বেশি কষ্ট হচ্ছে এজন্য যে আমি তারই চরিত্রে অভিনয় করছি। তার আত্মার শান্তি কামনা করছি।

শুক্রবার সকালে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান অধ্যাপক, সমাজসেবক, রাজনীতিবিদ ও সাবেক সংসদ সদস্য পান্না কায়সার।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম