Logo
Logo
×

জাতীয়

ডা. জোবায়দার জন্মদিনে সিলেট ও খুলনায় দোয়া

Icon

সিলেট ও খুলনা ব্যুরো

প্রকাশ: ১৮ জুন ২০২৩, ১০:৪৮ পিএম

ডা. জোবায়দার জন্মদিনে সিলেট ও খুলনায় দোয়া

ফাইল ছবি

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সহধর্মিণী ডা. জোবায়দা রহমানের জন্মবার্ষিকী উপলক্ষ্যে সিলেটে দোয়া মাহফিল ও খাবার বিতরণ করা হয়েছে। জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে এই কর্মসূচি পালন করা হয়। 

রোববার বাদ জোহর হযরত শাহজালাল (রহ.)- এর দরগাহ প্রাঙ্গণে দোয়া মাহফিল ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়। উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী, মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমরান আহমদ চৌধুরী, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরী, বিএনপি নেতা একেএম তারেক কালাম, রেজাউল হাসান কয়েস লোদি, গোলাম রব্বানী, ইশতিয়াক আহমদ সিদ্দিকী, তাজরুল ইসলাম তাজুল, আনোয়ার হোসেন মানিক, ওয়াহিদুজ্জামান চৌধুরী সুফি, কোহিনূর আহমদ, শাকিল মোর্শেদ, সাফেক মাহবুব।

এদিকে খুলনা মহানগর ও জেলা বিএনপি আয়োজিত দোয়া মাহফিল ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট শফিকুল আলম মনার সভাপতিত্বে ও সদস্য সচিব শফিকুল আলম তুহিনের পরিচালনায় আলোচনা সভায় উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহ্বায়ক আমীর এজাজ খান, আবু হোসেন বাবু, খান জুলফিকার আলী, স ম আব্দুর রহমান, মাহমুদ আলী, শের আলম সান্টু, মোস্তফাউল বারী, আবুল কালাম জিয়া, বদরুল আনাম খান, মাহাবুব হাসান পিয়ারু, চৌধুরী শফিকুল ইসলাম হোসেন, একরামুল হক হেলাল, মাসুদ পারভেজ বাবু, শেখ সাদি প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম