Logo
Logo
×

জাতীয়

এসএসএলটি-এর নতুন কার্যনির্বাহী কমিটি গঠন

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ১৬ জুন ২০২৩, ১০:২০ পিএম

এসএসএলটি-এর নতুন কার্যনির্বাহী কমিটি গঠন

বাকপ্রতিবন্ধী প্রতিষ্ঠানের শিক্ষকদের সংগঠন ‘সোসাইটি অব স্পিচ এন্ড ল্যাংগুয়েজ থেরাপিস্টস (এসএসএলটি)-এর ১১ সদস্যবিশিষ্ট নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। স্পিচ এন্ড ল্যাংগুয়েজ থেরাপি পেশার সুরক্ষা, থেরাপিস্টদের পেশাগত অধিকার আদায়ে দুইবছর মেয়াদি (২০২৩-২৫) কমিটিতে ফিদা আল-শামস সভাপতি, তাহমিনা সুলতানা সাধারণ সম্পাদক ও রাজু আহমেদ কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন। শুক্রবার রাজধানীর এক হোটেলে এসএসএলটি’র সদস্যদের ভোটে এই নির্বাচন অনুষ্ঠিত হয়।

এছাড়া শিহাব ওয়ারেসিকে যুগ্ম-সাধারণ সম্পাদক, সাঈদুজ্জামানকে সাংগঠনিক ও প্রচার সম্পাদক, সিলভিয়া চৌধুরীকে শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক, মাসুমা সুরাইয়াকে মহিলাবিষয়ক সম্পাদক, হোসনে আরা ইয়াসমিনকে দপ্তর সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়। কমিটির কার্যনির্বাহী সদস্য হলেন আহমেদ শরীফ সাকিব, মো সাজ্জাদ হোসাইন এবং মো. মনির হোসেন।

নবগঠিত কমিটির সদস্যরা স্পিচ এন্ড ল্যাংগুয়েজ থেরাপি পেশার উন্নয়ন ও মৌলিকত্ব সুনিশ্চিতকরণ, রোগীদের সঠিক সেবা নিশ্চিত এবং পেশাজীবিদের স্বার্থ রক্ষায় সততা এবং নিষ্ঠার সঙ্গে কাজ করার অঙ্গীকার করেন। নির্বাচনী প্রক্রিয়ায় প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্বে ছিলেন বাংলাদেশ আর্মি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব সায়েন্স এন্ড টেকনোলজি’র আইন বিভাগের প্রধান ড. মো. নায়ীম আলীমুল হায়দার। পাশাপাশি সেন্টার ফর সার্ভিসেস এন্ড ইনফরমেশন অন ডিজঅ্যাবিলিটি (সিএসআইডি) প্রোগ্রাম ম্যানেজার বিপুল কুমার চক্রবর্তী ও এটিএন বাংলা’র পরিচালক ফরহাদ আমির নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম