Logo
Logo
×

জাতীয়

খিলক্ষেতে অনলাইন জুয়ার অ্যাডমিন গ্রেফতার

Icon

যুগান্তর প্রতিবেদন 

প্রকাশ: ০৩ এপ্রিল ২০২৩, ০৯:২৮ পিএম

খিলক্ষেতে অনলাইন জুয়ার অ্যাডমিন গ্রেফতার

রাজধানীর খিলক্ষেত থেকে অনলাইন জুয়া প্ল্যাটফর্মের এক অ্যাডমিনকে গ্রেফতার করেছে এন্টি টেরোরিজম ইউনিট (এটিইউ)। তার নাম হাফিজ আল আসাদ। 

রোববার সকালে এটিইউর একটি দল খিলক্ষেত এলাকা থেকে তাকে গ্রেফতার করে। তিনি বগুড়া পলিটেকনিক ইনস্টিটিউট থেকে ডিপ্লোমা শেষ করেছেন।

এটিইউর পুলিশ সুপার (মিডিয়া অ্যান্ড অ্যাওয়ারনেস উইং) মোহাম্মদ আসলাম খান বলেন, চলতি বছরের ২৭ জানুয়ারি বগুড়ার কলোনি বাজার এলাকায় অভিযান চালিয়ে ‘ওয়ানএক্সবেট’ অনলাইন জুয়া প্ল্যাটফর্মের সদস্য রানা মিয়া ও রেজা আহম্মেদকে গ্রেফতার করে এটিইউ।

তাদের গ্রেফতারের পর ওই মামলার পলাতক আসামি হাফিজ পরিচয় গোপন করেন। তিনি অনলাইন জুয়া প্ল্যাটফর্মের কাজে ব্যবহৃত দুটি মোবাইল ফোন (আইফোন ১৩ ও টেকনো স্পার্ক ৭) বিক্রি করে দেন।

তিনি আরও বলেন, হাফিজ ফেসবুক আইডি ও ফেসবুক গ্রুপ ব্যবহার করে অনলাইনে জুয়া পরিচালনা, মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিসে জুয়ার টাকা লেনদেন এবং বিভিন্ন ব্যক্তিকে অনলাইন জুয়া খেলার জন্য উৎসাহিত করে টাকা/ডলারের মাধ্যমে অনলাইন জুয়ায় অংশগ্রহণ করাতেন।

তিনি এককভাবে বা একাধিক সুপার এজেন্টের সঙ্গে সরাসরি ‘ওয়ানএক্সবেট’ অনলাইন জুয়ার প্ল্যাটফর্মে সম্পৃক্ত হয়ে দীর্ঘদিন ধরে অনলাইন জুয়া পরিচালনা করে আসছিলেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম