Logo
Logo
×

জাতীয়

প্রত্যেককে ভ্যাকসিন দিতে ১০-১৫ হাজার টাকা লেগেছে: স্বাস্থ্যমন্ত্রী

Icon

যুগান্তর প্রতিবেদন, মানিকগঞ্জ 

প্রকাশ: ২১ জানুয়ারি ২০২৩, ০৮:৫৭ পিএম

প্রত্যেককে ভ্যাকসিন দিতে ১০-১৫ হাজার টাকা লেগেছে: স্বাস্থ্যমন্ত্রী

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, প্রতিটি মানুষকে ভ্যাকসিন দিতে ১০ থেকে ১৫ হাজার টাকা খরচ হয়েছে। অনেক ধনী দেশ করোনা চিকিৎসা ও ভ্যাকসিন বিনামূল্যে দেয়নি। আমরা বাংলাদেশে বিনামূল্যে ভ্যাকসিন ও করোনা চিকিৎসা সেবা দিয়েছি।

শনিবার বিকালে মানিকগঞ্জ শহরের খানবাহাদুর আওলাদ হোসেন খান উচ্চ বিদ্যালয় মাঠে জেলা যুবলীগের আয়োজনে কম্বল বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকাকালে আমরা দেখেছি তারা সার থেকে লুটপাট করেছে, বিদ্যুৎ থেকে লুটপাট করেছে তখন তো লোকজন বিদ্যুৎ পাই নাই। এসব বাংলাদেশের মানুষ জানে। তারা ক্ষমতায় আসলে শেখ হাসিনার দেওয়া সব সামাজিক ভাতা বন্ধ করে দেবে। তখন আপনারা কেউ বয়স্ক ভাতা, বিধবা ভাতা ও প্রতিবন্ধী ভাতা পাবেন না। তাই পুনরায় আপনারা নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে জয়ী করবেন।

তিনি বলেন, তারা এখন ক্ষমতায় যাওয়ার জন্য মিথ্যা কথা বলে দেশে বিশৃঙ্খলা করার চেষ্টা করছে। সরকার তাদের উদ্দেশ্যে বলেছে আপনারা ভোটের মাধ্যমে আসেন। এ দেশের মানুষ যাদেরকে ভোটের মাধ্যমে নির্বাচিত করবে তারাই ক্ষমতায় আসবে। কিন্তু বিএনপি-জামায়াত ভোটে বিশ্বাসী না।

তিনি আরও বলেন, বিরোধীরা শুধু ক্ষমতায় যেতে চায়, তারা তো ভোটে যেতে চায় না। ভোটের কথা বলে না, ভোট করতেও চায় না। কারণ জনগণ তো তাদের ভোট দেবে না, সেটা তারা জানে। এই জন্য তারা নির্বাচনে আসার কথা বলে না, খালি চায় ক্ষমতা।

জেলা যুবলীগের আহ্বায়ক মানিকগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র আব্দুর রাজ্জাক রাজার সঞ্চালনায় এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহীউদ্দীন, সহ-সভাপতি আব্দুল মজিদ ফটো, পৌরসভার মেয়র মো. রমজান আলী, সাবেক যুগ্ম সম্পাদক সুলতানুল আজম খান আপেল, সাবেক সাংগঠনিক সম্পাদক সুদেব সাহা, যুগ্ম আহ্বায়ক মাহাবুবুর রহমান জনি প্রমুখ উপস্থিত ছিলেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম