Logo
Logo
×

জাতীয় পার্টি

আমি জনগণের সেবক হতে চাই: শেরীফা কাদের

Icon

উত্তরা পূর্ব থানা প্রতিনিধি

প্রকাশ: ০২ জানুয়ারি ২০২৪, ১০:৪৭ পিএম

আমি জনগণের সেবক হতে চাই: শেরীফা কাদের

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৮ আসনের জাতীয় পার্টি মনোনীত প্রার্থী ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য শেরীফা কাদের বলেছেন, আমি এমপি নির্বাচিত হলে সবাইকে সঙ্গে নিয়ে ঢাকা-১৮ আসনকে একটি স্মার্ট আসন হিসেবে গড়ে তুলব। এই আসন জনগণের মতামতের ভিত্তিতে পরিচালিত হবে, যেখানে থাকবে না কোনো সন্ত্রাস, মাদক ও চাঁদাবাজ। আমি জনগণের সেবক হতে চাই। আমার অঙ্গীকার, এমপি হবে জনতার।

মঙ্গলবার সকালে রাজধানীর উত্তরার ৬ নম্বর সেক্টর এলাকায় নির্বাচনি গণসংযোগকালে তিনি এসব কথা বলেন। 

শেরীফা কাদের বলেন, আমি এমপি নির্বাচিত হলে ঢাকা-১৮ আসনের নাগরিকদের সিটি করপোরেশন থেকে প্রাপ্য সব সুযোগ-সুবিধা সুনিশ্চিত করা হবে। জরুরি ভিত্তিতে ড্রেনেজ ও পয়ঃনিষ্কাশনের পদক্ষেপ গ্রহণ, রাস্তা উন্নয়ন, নির্মাণ ও সংস্কার করা, সুপেয় পানি সরবরাহের ব্যবস্থার উন্নয়ন ও গ্যাস প্রবাহ সমস্যার সমাধান করা হবে। মানসম্মত শিক্ষা ব্যবস্থা বাস্তবায়ন এবং দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের জন্য উপবৃত্তি প্রদান করা হবে। ধর্মীয় প্রতিষ্ঠানগুলোর উন্নয়ন ও বিনামূল্যে ওয়ার্ডভিত্তিক ধর্মীয় শিক্ষা প্রদান করা হবে। মাদক, সন্ত্রাস, ঘুস ও দুর্নীতিবাজদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

তিনি আরও বলেন, প্রতিটি ওয়ার্ডে কমপক্ষে একটি করে খেলার মাঠ নির্মাণ করা হবে।

গণসংযোগকালে উত্তরখান থানা জাতীয় পার্টির সভাপতি মাহমুদুল হাসান আলাল, সহ-সভাপতি বিএম আলমগীর, সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাবুলসহ উত্তরা পূর্ব, উত্তরা পশ্চিম, তুরাগ, দক্ষিণখান, খিলক্ষেত থানা, ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি ও সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন। এ সময় কয়েক হাজার দলীয় নেতাকর্মী গণসংযোগে অংশ নেয়। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম