Logo
Logo
×

জাতীয় পার্টি

নির্বাচিত হলে ঢাকা-১৮ আসনে সবাই ভালো থাকবেন: শেরীফা কাদের

Icon

উত্তরা পশ্চিম (ঢাকা) প্রতিনিধি

প্রকাশ: ৩১ ডিসেম্বর ২০২৩, ০৯:৩৮ পিএম

নির্বাচিত হলে ঢাকা-১৮ আসনে সবাই ভালো থাকবেন: শেরীফা কাদের

ঢাকা-১৮ আসনে জাতীয় পার্টির মনোনীত লাঙ্গল প্রতীকের প্রার্থী শেরীফা কাদের বলেছেন, এমপি নির্বাচিত হলে ঢাকা-১৮ আসনে দলমত নির্বিশেষে সবাই ভালো থাকবেন। আমি সাধারণ মানুষের কথা চিন্তা করি। আমি সবার কাছে সমানভাবে থাকতে চাই।

রোববার দুপুরে রাজধানীর দক্ষিণখানের গাওয়াইর, ট্রান্সমিটার, আব্দুল্লাহপুর বেড়িবাঁধ এলাকায় নির্বাচনি প্রচার-প্রচারণা ও গণসংযোগকালে এলাকাবাসী এবং ভোটারদের উদ্দেশে তিনি এসব কথা বলেন। 

শেরীফা কাদের বলেন, আওয়ামী লীগের অনেকেই আমার জন্য প্রকাশ্য ও গোপনে কাজ করছে। সবার প্রতি আমি কৃতজ্ঞতা জানাই।

তিনি বলেন, লাঙ্গলকে দিলে যে শুধুমাত্র জাতীয় পার্টিকে দিলেন এটা মনে করার কোনো কারণ নাই। আমি সবাইকে সঙ্গে নিয়ে কাজ করতে চাই। 

নির্বাচিত হলে জনগণের জন্য নিজের দরজা সবসময় খোলা থাকবে জানিয়ে শেরীফা কাদের ভোটারদের উদ্দেশে বলেন, অনেকেই মনে করতে পারেন প্রার্থী হিসেবে আমাকে এখন দেখা যাচ্ছে। কিন্তু এমপি হলে আর দেখা যাবে না। তাদেরকে উদ্দেশ করে আমি বলতে চাই, উত্তরাতে আমার বাড়ি। আপনারা যখন খুশি তখন আমার সঙ্গে দেখা করতে পারবেন। আপনাদের জন্য আমার দরজা সবসময় খোলা।

এ সময় সমাজের দরিদ্র নারীদের উদ্যোক্তা হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুতি ব্যক্ত করে তিনি বলেন, আমাদের সমাজে অনেক নারীই আছেন যারা পুঁজির অভাবে কাজকর্ম করতে পারছেন না। অনেক মা-বোন আছেন তারা যদি কর্ম করতে পারেন তাহলে তারা তাদের পরিবারকে সাহায্য করতে পারবেন। আমি যদি এমপি নির্বাচিত হতে পারি তাহলে মা-বোনদের নিয়ে অনেক পরিকল্পনা রয়েছে সেগুলো বাস্তবায়ন করব।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম