Logo
Logo
×

জাতীয় পার্টি

কিশোর গ্যাং কালচার নির্মূল করব: শেরীফা কাদের

Icon

উত্তরা (পূর্ব থানা) প্রতিনিধি

প্রকাশ: ২৩ ডিসেম্বর ২০২৩, ০৭:১৩ পিএম

কিশোর গ্যাং কালচার নির্মূল করব: শেরীফা কাদের

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৮ আসনের জাতীয় পার্টি মনোনীত প্রার্থী ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য শেরীফা কাদের সকাল থেকে মধ্যরাত পর্যন্ত উত্তরায় ভোটারদের দ্বারে দ্বারে ছুটে যাচ্ছেন। অন্যসব প্রার্থীদের তুলনায় তিনি প্রচার-প্রচারণা অনেকটাই এগিয়ে আছেন বলে মনে করছেন এলাকাবাসী ও ভোটাররা। 

শনিবার সকাল শুরু করে বিকাল পর্যন্ত ঢাকা-১৮ আসনের উত্তরার একাধিক থানা-ওয়ার্ডে গণসংযোগ করেছেন তিনি। 

নির্বাচনি প্রচার-প্রচারণা ও গণসংযোগকালে তিনি উত্তরাকে মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজমুক্ত নগরী হিসেবে গড়ে তোলার অঙ্গীকার ব্যক্ত করে বলেন, জনগণকে সঙ্গে নিয়ে মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজি নির্মূল করব। অভিভাবকদের সঙ্গে নিয়ে কিশোর গ্যাং কালচার নির্মূল করব।

জাতীয় পার্টি মনোনীত প্রার্থী শেরীফা কাদের আরও বলেন, সব ধরনের চ্যালেঞ্জ নিয়েই নির্বাচনে নেমেছি। সাধারণ মানুষের মাঝেই আছি। কোনো অপশক্তি জনগণ থেকে আমাকে বিচ্ছিন্ন করতে পারবে না। 

ইতোমধ্যে তিনি তার নিজের নির্বাচনি এলাকা উত্তরখানের তালতলা, সাহেরটেক, রাজাবাড়ি, বড়বাগ, মাস্টার পাড়া, চাঁনপাড়া, মুন্ডা মুক্তার মার্কেট, চাঁনপাড়া, মৈনারটেক বাজার, কুমুদখোলা তেরমুখ, উজামপুর, মাউছাইদ, চামুরখান মোড়, হেলাল মার্কেট, মাদার বাড়ী, গাজীপাড়া  ফৌজির বাতান,  উত্তরা পূর্ব, উত্তরা পশ্চিম, তুরাগ থানার বিভিন্ন এলাকা ও বাড়ি বাড়ি গিয়ে ভোট চেয়েছেন।

এ সময় শেরীফা কাদের জানান, তিনি এমপি নির্বাচিত হলে ঢাকা-১৮ আসনের নাগরিকদের সিটি করপোরেশনের কাছ থেকে প্রাপ্য সব সুযোগ-সুবিধা সুনিশ্চিত করবেন। জরুরি ভিত্তিতে ড্রেনেজ ও পয়ঃনিষ্কাশনের পদক্ষেপ গ্রহণ, রাস্তা উন্নয়ন, নির্মাণ ও সংস্কার করা, সুপেয় পানি সরবরাহের ব্যবস্থা ও গ্যাস প্রবাহ সমস্যার সমাধান করবেন। মানসম্মত শিক্ষা ব্যবস্থা বাস্তবায়ন ও দরিদ্র এবং মেধাবী শিক্ষার্থীদের জন্য উপবৃত্তি প্রদান করবেন। ধর্মীয় প্রতিষ্ঠানগুলোর উন্নয়ন ও বিনামূল্যে ওয়ার্ডভিত্তিক ধর্মীয় শিক্ষা প্রদান করবেন।

এলাকাবাসী ও ভোটারদের উদ্দেশে নির্বাচনি প্রতিশ্রুতির কথা তুলে ধরে তিনি বলেন, ‘মাদক, সন্ত্রাস, ঘুস ও দুর্নীতিবাজদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করব। প্রতিটি ওয়ার্ডে কমপক্ষে একটি করে খেলার মাঠ নির্মাণ, মাদক থেকে দূরে থাকার জন্য শিশু, কিশোর ও যুবকদের মাঝে ক্রীড়া সরঞ্জাম প্রদান করব। চিকিৎসা ব্যবস্থার উন্নয়ন, দরিদ্রদের মাঝে চিকিৎসা সহায়তা ও স্বাস্থ্য ক্যাম্পের মাধ্যমে চিকিৎসাসেবা প্রদান করব। কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠান গড়ে তোলার মাধ্যমে বেকার যুবসমাজের বেকারত্ব দূরীকরণ করব। ঢাকা-১৮ সংসদীয় আসনে একটি বয়স্ক পুনর্বাসন কেন্দ্র প্রতিষ্ঠা করব। অঞ্চলভেদে প্রয়োজনীয়তার নিরিখে সরকারি হাসপাতাল ও কবরস্থান নির্মাণ করব। প্রতিবন্ধী ও কন্যা দায়গ্রস্ত বাবা-মাকে সাধ্যমতো সহযোগিতা প্রদান করব।

গণসংযোগকালে উত্তরখান থানা জাতীয় পার্টির সভাপতি মাহমুদুল হাসান আলাল, সহ-সভাপতি বিএম আলমগীর, সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাবুলসহ উত্তরার বিভিন্ন  থানা, ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি, সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন।  এ সময় কয়েক হাজার দলীয় নেতাকর্মী গণসংযোগে অংশ নেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম