Logo
Logo
×

অন্যান্য

হার্দিকের সঙ্গে ডিভোর্সের পর সুখবর পেলেন নাতাশা

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৬ অক্টোবর ২০২৪, ০৪:১৯ পিএম

হার্দিকের সঙ্গে ডিভোর্সের পর সুখবর পেলেন নাতাশা

গত জুলাই মাসে ভারতের তারকা ক্রিকেটার হার্দিক পান্ডিয়া ও মডেল নাতাশা স্ট্যানকোভিচের বিচ্ছেদ হয়। 

এখন তাদের সম্পর্ক অতীত। কাজই সব। বিচ্ছেদের পরেই সার্বিয়ায় নিজের বাড়িতে চলে গিয়েছিলেন নাতাশা। কিছু দিন থাকার পর আবার পুনরায় ভারতে ফিরে আসেন। এবার নতুন ক্যারিয়ার করে শুরু করেন এ সার্বিয়ান নাতাশা স্ট্যানকোভিচ। 

সুখের সংসার ভেঙেছে তাদের। সোশ্যাল মিডিয়ায় তাদের সুন্দর বন্ডিং দেখতে সবাই অভ্যস্ত থাকলেও একসময় সেই ভালোবাসাতেও ইতি টানেন দুজনেই। বিচ্ছেদের কারণ নিয়ে কেউ মুখ না খুললেও শোনা যায়, হার্দিক নাকি পরিবারে সময় কম দিতেন। নাতাশা চেষ্টা করলেও ঠিক হয়নি কিছুই। আবার এমনটিও শোনা যায়, সম্পর্কে তৃতীয় ব্যক্তির আগমনই নাকি কারণ। কিন্তু শেষ পর্যন্ত যে যার মতো এগিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন। 

বিচ্ছেদের পরই সার্বিয়ায় চলে যান নাতাশা। কিছু দিন পর আবার ভারতে ফিরে আসেন। ভারতে তিনি দীর্ঘদিন মডেলিংয়ের কাজ করেছেন। সেই সূত্রে ফের কাজে  জড়িয়ে পড়েন। 

নাতাশার ঘনিষ্ঠ সূত্র সংবাদমাধ্য়মকে বলেছেন, নাতাশা এ মুহূর্তে কাজ নিয়েই ব্যস্ত থাকতে চান। আর তাই সার্বিয়া থেকে ভারতে ফেরা। বিচ্ছেদের পর প্রথম কাজ করলেন তিনি। কিছু দিন আগেই চণ্ডীগড়ে একটি নাচের শুটিং করেছেন এ মডেল। খুব শিগগির ওই নাচের ভিডিও শেয়ার করা হবে এবং তা সাড়া ফেলবে বলে আশা করা হচ্ছে। 

ইতোমধ্যে সেই নাচের শুটিংয়ের ঝলক সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যদিও হার্দিককে সঙ্গে বিয়ের পর আর সেভাবে তাকে কাজে মন দিতে দেখা যায়নি। সংসার আর সন্তান নিয়েই কেটে গেছে চার বছর। এখন জীবন বদলে গেছে অনেকটাই। তাই আবার ক্যারিয়ারে মন দিতে চান নাতাশা। 

বলিউড অভিনেত্রী দিশা পাটানির প্রেমিক অ্যালেক্সজান্ডার অ্যালেক্স ইলিক এবং নাতাশা স্ট্যানকোভিচ খুবই ভালো বন্ধু। তারা দুজন সম্প্রতি গোয়ায় ছুটি কাটাতে গিয়েছিলেন। সেখান থেকেই একাধিক ছবি ও ভিডিও সামাজিকমাধ্যমে পোস্ট করেন হার্দিকের সাবেক পত্নী।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম