Logo
Logo
×

অন্যান্য

শেখ হাসিনাসহ দোসরদের বিচারের আওতায় আনার দাবি

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৯ পিএম

শেখ হাসিনাসহ দোসরদের বিচারের আওতায় আনার দাবি

সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ তার দোসরদের আইনের আওতায় এনে বিচারের দাবি জানিয়েছেন বাংলাদেশ ইয়ূথ ফোরাম।

বুধবার রাজধানীর জাতীয় প্রেস ক্লাবের সামনে ‘শেখ হাসিনা, শেখ রেহানা ও সজীব ওয়াজেদ জয়সহ বিগত সরকারের বিশ্বস্ত, দুর্নীতিবাজ ও দেশের বাইরে হাজার হাজার কোটি টাকা পাচারকারী মাফিয়া ডন তরফদার মো. রুহুল আমিনের গ্ৰেফতারের দাবিতে প্রতিবাদ সভায় ওই দাবি জানানো হয়। 

এতে বক্তৃতা করেন গণধিকার পরিষদের সাধারণ সম্পাদক ফারুক হাসান, জাতীয়তাবাদী চালক দলের সভাপতি মো. শাহজাহান, বাংলাদেশ ইয়ূথ ফোরামের সহ-সভাপতি তোফায়েল আহমেদ, ছাত্রনেতা সাইদুর রহমান, নবাব সলিমুল্লাহ একাডেমির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম শুভ প্রমুখ। 

প্রায় একই রকম তথ্য দিয়ে বক্তারা বলেন, অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টা নোবেল বিজয়ী ড. মুহাম্মদ ইউনূস সাহেবের সরকারের বিরুদ্ধে শেখ হাসিনা এবং তার দোসররা বর্তমান সরকারকে বিশ্ব দরবারে বিতর্কিত করার জন্য নানামুখী ষড়যন্ত্র করে যাচ্ছে। তার অংশ হিসেবে শেখ হাসিনার বিশ্বস্ত দুর্নীতিবাজ দেশের বাইরে হাজার হাজার কোটি টাকা পাচারকারী মাফিয়া ডন তরফদার মো. রুহুল আমিন বর্তমান সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করার লক্ষ্যে সরকারের বিভিন্ন দপ্তরে উদ্দেশ্য প্রণোদিতভাবে নিয়মিত যাতায়াত করছে। তার মূল উদ্দেশ্য বর্তমান সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করা।

শোনা যাচ্ছে, তরফদার রুহুল আমিন বাফুফের সভাপতি হতে যাচ্ছে। বিষয়টি সরকারের বিভিন্ন মহলকে দৃষ্টি আকর্ষণ করছি এই মাফিয়া ডন তরফদার মো. রুহুল আমিন সরকারের কোনো দপ্তরে যেন প্রবেশ করতে না পারে।

অনতিবিলম্বে ঘাপটি মেরে থাকা মাফিয়া ডন তরফদার মো. রুহুল আমিনসহ অবৈধভাবে অর্থ উপার্জন এবং বিদেশে টাকা পাচারকারীদের গ্রেফতার করা হোক। একই সঙ্গে শেখ হাসিনা ও তার দোসরদের বিচারের জন্য গ্ৰেফতারের দাবি জানান তারা।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম