Logo
Logo
×

অন্যান্য

মেঘদল নিয়ে আসছে ‘শরতে মেঘদল’

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ১২ অক্টোবর ২০২৩, ০২:০৩ এএম

মেঘদল নিয়ে আসছে ‘শরতে মেঘদল’

ব্যান্ডদল মেঘদল আগামী শুক্রবার ঢাকার আগারগাঁও মুক্তিযুদ্ধ জাদুঘর মিলনায়তনে ‘শরতে মেঘদল’ শিরোনামে তাদের একক কনসার্টের আয়োজন করতে চলেছে।  কনসার্টটি অনুষ্ঠিত হবে বিকাল ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত।

কনসার্টে তারা তাদের নতুন ও পুরোনো গানগুলো শ্রোতাদের সামনে হাজির করবেন। মেঘদল তার পথচলার বিশ বছর অতিক্রম করেছে। সেই পথচলার গল্পগুলোও উঠে আসবে এই সন্ধ্যায়। 

এক ভিডিও বার্তায় মেঘদল বলেছে, ‘আমাদের এই বিশ বছরের গানের পথচলায় এই একক অনুষ্ঠান নানাভাবে গুরুত্বপূর্ণ নিজেদের কাছে। সাধারণ কনসার্টে স্বল্প পরিসরে আমরা অনেক গান শোনাতে পারি না। অনেক গল্প না বলা থাকে। এ কনসার্টটি মূলত সেই গল্পের, সেই গানের; যারা আসলে মেঘদলকে ভালোবাসেন, মেঘদলের গানের-সুরের-কথার সঙ্গে আছেন এবং থাকবেন; তাদের জন্যই এ কনসার্ট।’

এ কনসার্টের তারিখ ঘোষণার পরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যান্ডটির ভক্তদের মধ্যে উচ্ছ্বাস লক্ষ্য করা গেছে। তাদের অধিকাংশই মনে করেন প্রতিটা ব্যান্ডেরই উচিত নিয়মিত একক কনসার্টের আয়োজন করা। 

‘ইভেন্টহোলিক’ এর উদ্যোগে আয়োজিত এ কনসার্টের টিকেট ইতিমধ্যে সোল্ড আউট। ইভেন্টের সকল তথ্য পাওয়া যাবে ব্যান্ডের অফিশিয়াল ফেসবুক পেজে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম